Kartik Aryan: শাহরুখ-অক্ষয়-অজয়রা পারেননি, পারলেন কার্তিক! 'না' বললেন গুটখাকে...

Kartik Aryan: একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী পান মশলা এনডোর্স করতে চাননি কার্তিক। বিজ্ঞাপন জগতের এক ব্যক্তিও জানান যে এই ঘটনা সত্যি। শোনা যায় যে, একটি পান মশলার বিজ্ঞাপনের জন্য ৮ থেকে ৯ কোটি টাকার অফার পান কার্তিক। কিন্তু পান মশলার বিজ্ঞাপন দিতে চাননি অভিনেতা, তাই সেই অফার তিনি ফিরিয়ে দেন। 

Updated By: Aug 29, 2022, 09:09 PM IST
Kartik Aryan: শাহরুখ-অক্ষয়-অজয়রা পারেননি, পারলেন কার্তিক! 'না' বললেন গুটখাকে...

Kartik Aryan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অক্ষয় কুমার, অজয় দেবগণ ও শাহরুখ খান যা পারলেন না তাই করে দেখালেন কার্তিক আরিয়ান। কয়েক কোটি টাকার বিজ্ঞাপন প্রত্যাখ্যান করলেন নতুন প্রজন্মের এই স্টার। পান মশলার বিজ্ঞাপন থেকে যেমন কোটি কোটি টাকা আয় করে তারকারা, সেরকমই এইসব বিজ্ঞাপনের জেরে বারংবার বিপাকেও পড়েছে বলিউডের সুপারস্টাররা। এমনকী এর জেরে বয়কটের মুখেও পড়েছেন অক্ষয়ের মতো মহাতারকাও। এবার তাঁদের থেকেই শিক্ষা নিয়ে প্রথমেই পান মশলার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন কার্তিক আরিয়ান। অভিনেতার এই সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছে নেটপাড়া।

আরও পড়ুন: Khufiya First Look: বিশাল ভরদ্বাজের ছবিতে টাবুর সঙ্গে বাঙালি অভিনেত্রী বাঁধন, প্রকাশ্যে ফার্স্ট লুক

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী পান মশলা এনডোর্স করতে চাননি কার্তিক। বিজ্ঞাপন জগতের এক ব্যক্তিও জানান যে এই ঘটনা সত্যি। শোনা যায় যে, একটি পান মশলার বিজ্ঞাপনের জন্য ৮ থেকে ৯ কোটি টাকার অফার পান কার্তিক। কিন্তু পান মশলার বিজ্ঞাপন দিতে চাননি অভিনেতা, তাই সেই অফার তিনি ফিরিয়ে দেন। যদিও অভিনেতার তরফ থেকে এই বিষয়ে কিছু জানা যায়নি। কার্তিকের এই সিদ্ধান্তেই মুগ্ধ অনুরাগীরা। কারণ এই সিদ্ধান্তের মাধ্যমে তিনি প্রমাণ করে দিয়েছেন যে, তাঁর কাছে টাকার থেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ জীবন দর্শন।

আরও পড়ুন: Allu Arjun-Rashmika Mandanna: আসছে পুষ্পা ২, অল্লু অর্জুন নিচ্ছেন ১০০ কোটি! নায়িকার বরাতে খুচরো...

কেরিয়ার অনুযায়ী সময়টা বেশ ভালোই যাচ্ছে কার্তিক আরিয়ানের। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভুলভুলাইয়া ২’ দর্শক থেকে সমালোচক সকলের থেকেই প্রশংসা কুড়িয়েছে। কার্তিকের বর্তমান এই সিদ্ধান্ত যে আরও অনেকের কাছে শিক্ষনীয় হয়ে থাকবে, তা আর বলার অপেক্ষা রাখে না। প্রসঙ্গত কিছু দিন আগে পান মশলার বিজ্ঞাপন করে বিপাকে পড়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়ায় ব্যপক ট্রোল হতে থাকেন তিনি। সমালোচনার চোটে অক্কি জানান যে, পান মশলার এই বিজ্ঞাপন থেকে সরে যাবেন ও আগামিদিনে এই বিজ্ঞাপনে আর তাঁকে দেখা যাবে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.