শরীরে মাত্র জ্যাকেটের আড়াল, উষ্ণ সানি লিওন ফের ঝড় তুললেন

লাল জ্যাকেটে সানি এক্কেবারে অন্যরকম 

Updated By: Jan 29, 2019, 03:12 PM IST
শরীরে মাত্র জ্যাকেটের আড়াল, উষ্ণ সানি লিওন ফের ঝড় তুললেন

নিজস্ব প্রতিবেদন : সবে সবে সামনে আসছে ফ্যাশন ফটোগ্রাফার ডাবু রত্নানির এ বছরের ক্যালেন্ডার। যেখানে বলিউডের একের পর এক সেলেবদের চোখ ঝলসানো রূপকে নয়া আঙ্গিকে আবার তুলে ধরা হয়েছে। ডাবুর সেই ক্যালেন্ডারে যেমন রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন, তেমনি কার্তিক আরিয়ান কিংবা সানি লিওন। আর এবার ডাবু রত্নানির ক্যালেন্ডার নিয়ে কার্তিক আরিয়ান এবং সানি লিওন কি করলেন জানেন?

আরও পড়ুন :সানি লিওনকে এভাবে দেখলে মাথা ঘুরে যাবে...
সানি লিওন এবং কার্তিক আরিয়ান যখন ডাবুর ক্যালেন্ডারে নিজেদের ছবি প্রকাশ করতে যান, তখন সব ওলটপালট হয়ে যায়। অর্থাত, কার্তিক আরিয়ানের হাতে চলে যায় সানি লিওনের ছবি। এবং সানির হাতে চলে আসে কার্তিক আরিয়ানের ছবি। যা দেখে দু'জনেই হেসে ফেলেন। ছবিতে বিছানার উপর কার্তিক আরিয়ানকে শুয়ে থাকতে দেখা যায়। আর তাঁর পাশে দেখা যায় দুটো বিড়ালকে। প্রসঙ্গত, এবারই প্রথম ডাবু রত্নানির ক্যালেন্ডারে ডেবিউ করলেন কার্তিক আরিয়ান।

আরও পড়ুন : বড় মেয়ে ত্রিশলা কোথায়? সঞ্জয় দত্তকে কটাক্ষ নেটিজেনদের

অন্যদিকে লাল লেদারের জ্যাকেট এবং কালো শর্টসে সানি লিওনকে লাগছিল আরও মোহময়ী। দেখুন সেই ছবি..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে আর কয়েকদিনের মধ্যে মুক্তি পাবে কার্তিক আরিয়ানের আগামী সিনেমা 'লুকাছুপি'। এই সিনেমায় কৃতি শ্যানন-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। পরিচালক ইমতিয়াজ আলির 'লভ আজকাল'-এও এবার কার্তিক আরিয়ানকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে সারা আলি খান থাকছেন বলে খবর। শুধু তাই নয়, 'লভ আজকাল'-এ সারা আলি খানের বাবা সইফ আলি খান-ই তাঁর রিলের বাবা হচ্ছেন বলেও শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

.