Anant Ambani Wedding: দিলজিতের সঙ্গে জুটিতে করিশ্মা! ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে জমজমাট জামনগর।  সেই মহাসমারোহে চাঁদের হাট। অনুষ্ঠানে হাজির ছিলেন হেভিওয়েট তারকারা। তারই মধ্যে অনুষ্ঠান মাতালেন দিলজিৎ দোসাঞ্জ। অভিনেত্রী করিশ্মা কাপুরের সঙ্গে স্টেজ মাতলেন পাঞ্জাবী গায়ক।

ইভেন্ট একাধিক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। তারই মধ্যে একটি ভিডিয়ো ইতোমধ্যেই ঝড় তুলেছে নেটমাধ্যমে। ভিডিয়োতে দেখা গিয়েছে, দিলজিতের 'কিন্নি কিন্নি' গানে স্টেজে মাতিয়েছেন করিশ্মা কাপুর। সঙ্গে ছিলেন গায়ক নিজেও। 

আরও পড়ুন: Mamata Banerjee| Didi No.1: 'বয়সের আগেই যাদবপুরে প্রার্থী হয়েছি...' জন্মদিন নিয়ে বিভ্রান্তি মেটালেন মমতা

দিলজিৎ এবং করিশ্মার জোরদার এনার্জি দেখে ফ্যানেরা অবাক করে দিয়েছে। শুধু তাই নয় ভিডিয়োটি দেখার পর ফ্যানেরা তাঁদের আরও এইভাবে একসঙ্গে দেখার ইচ্ছা প্রকাশ করেন। 

করিশ্মার নাচ দেখে মুগ্ধ ফ্যানেরা। অন্যদিকে দিলজিৎ নিয়ে জোরদার পারফরম্যান্স সকলকে মাতিয়েছেন। করিশ্মা-দিলজিতের জুটি বলিউড এবং পাঞ্জাবী মিউজিক এবং কালচারকে এক নতুন মোড়কে করে তুলেছেন। 

অনন্ত-রাধিকা প্রিওয়েডিং ইভেন্ট চলেছে তিন দিন ধরে। শেষদিন অর্থাৎ তিন নম্বর দিনে পাঞ্জাবী গায়ক দিলজিৎকে পারফর্ম করতে দেখা গিয়েছে। করিশ্মা-দিলজিতের পাশাপাশি আরও হেভিওয়েট তারকা হাজির হয়েছিলেন এই রাজকীয় অনুষ্ঠানে। হাজির ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, সইফ আলি খান, করিনা কাপুর খান, মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, রানী মুখার্জি, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর এবং আলিয়া ভাটও।

আরও পড়ুন:Mamata Banerjee| Didi No.1: 'খারাপ লাগে যে...' নেটপাড়ার ট্রোলিং নিয়ে মুখ খুললেন মমতা...

রানি মুখার্জি, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর এবং আলিয়া ভাটও মেগা ব্যাশে অংশ নিয়েছেন।

অনুষ্ঠানের প্রথম দিনই আম্বানিদের ইভেন্টকে আরও চকমপ্রদ করার জন্য হাজির হয়েছিলেন পপ তারকা রিহানা। অনুষ্ঠানে রিহানা তাঁর হিট গান যেমন, 'ডায়মন্ডস', 'রুড বয়', 'পোর ইট আপ' গেয়ে মাতিয়েছেন। এই পারফরম্যান্সের জন্য তিনি আবার বেশ মোটা টাকা নিয়েছেন আম্বানিদের থেকে। জানা গিয়েছে, রিহানা অনুষ্ঠানের জন্য ৫ মিলিয়ন ডলার নিচ্ছেন আম্বানিদের থেকে। যার ভারতীয় অর্থে ৫২ কোটি টাকা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Karisma Kapoor and Diljit Dosanjh dances at Anant- Radhika 's pre wedding bash
News Source: 
Home Title: 

দিলজিতের সঙ্গে জুটিতে করিশ্মা! ভাইরাল ভিডিয়ো...

Anant Ambani Wedding: দিলজিতের সঙ্গে জুটিতে করিশ্মা! ভাইরাল ভিডিয়ো...
Yes
Is Blog?: 
No