তৃতীয়বার বাবা হচ্ছেন করিশ্মার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর

প্রিয়া সচদেব ওই খবর জানিয়েছেন

Updated By: Oct 3, 2018, 01:27 PM IST
তৃতীয়বার বাবা হচ্ছেন করিশ্মার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর

নিজস্ব প্রতিবেদন : তৃতীয়বার বাবা হচ্ছেন করিশ্মা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর। আর কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় স্ত্রী প্রিয়া সচদেবের কোলে আসছে সঞ্জয় কাপুরের তৃতীয় সন্তান। যা নিয়ে উচ্ছ্বসিত সঞ্জয়।

আরও পড়ুন : চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী

রিপোর্টে প্রকাশ, সঞ্জয় কাপুরের দ্বিতীয় স্ত্রী প্রিয়া সচদেব আপাতত ৭ মাসের অন্তঃস্বত্তা। সম্প্রতি নিজের বেবি বাম্পের ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন প্রিয়া। আর সেখানেই জানান, আগামী ডিসেম্বর মাসে মা হচ্ছেন তিনি। প্রসঙ্গত, প্রিয়া সচদেব সঞ্জয় কাপুরের দ্বিতীয় স্ত্রী হলেও, এটি প্রিয়ার তৃতীয় বিয়ে। ফলে, মা হওয়ার খবরে ইতিমধ্যেই উচ্ছ্বসিত হয়ে পড়েন প্রিয়া সচদেব।

আরও পড়ুন : প্রিয়াঙ্কাকে নিকের প্রেমের প্রস্তাব, শুনে অজ্ঞান হয়ে যান পরিনিতি!

সম্প্রতি করিশ্মা কাপুরের সঙ্গে ১৩ বছরের বিয়ে ভেঙে বেরিয়ে আসেন সঞ্জয় কাপুর। কিয়ান এবং সামাইরা নামে করিশ্মা এবং সঞ্জয়ের দুই সন্তান রয়েছে। মা করিশ্মা কাপুরের সঙ্গে থাকলেও, কিয়ান এবং সামাইরাকে মাঝে মধ্যেই বাবা সঞ্জয় কাপুরের সঙ্গেও দেখা যায়।

 

এদিকে সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে করিশ্মা কাপুর ডেট করছেন বলে শোনা যাচ্ছে। মাঝে মধ্যেই সন্দীপ এবং করিশ্মাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। যদিও, সঞ্জয়ের সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে আসার পর করিশ্মা আবার নতুন করে গাঁটছড়া বাঁধবেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন : তনুশ্রীর যৌন হেনস্থা করেছেন নানা? শুনে হেসেই ফেললেন শক্তি কাপুর

তবে দুই সন্তানকে নিয়ে ভাল আছেন করিশ্মা। তাই লোলো যদি আবার নতুন করে কারও সঙ্গে সংসার পাততে চান, তাহলে তাঁদের কোনও আপত্তি এই বলেও স্পষ্ট জানিয়েছেন করিশ্মা কাপুরের বাবা রণধীর কাপুর। করিশ্মা কাপুরের পাশাপাশি দিদির দ্বিতীয়বার বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন করিনা কাপুর খানও।

.