ডিসেম্বরের ২০-তে সন্তানের জন্ম দিতে পারেন করিনা, জানালেন বাবা রণধীর

ডিসেম্বরের ২০ তারিখেই সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা কাপূর খান। এমন কথাই জানালেন বাবা রণধীর কপূর। সঙ্গে তিনি আরও জানান, করিনা ও তাঁর সন্তান সুস্থই আছে। আর ক দিনের মধ্যেই সন্তানের জন্ম দিবেন তবু করিনা কিন্তু কাজে বিরাম দেননি। এই অবস্থাতেও সিনেমার শ্যুটিং থেকে ফ্যাশান শো-ফটোশ্যুটে অংশ নিচ্ছেন বেবো। এমনকী বলিউডের নানা পার্টিতেও দেখা যাচ্ছে করিনাকে। সব দেখে শুনে সইফ আলি খান বেশ চিন্তিত। সইফের আশঙ্কা যেভাবে করিনা কাজ নিয়ে ব্যস্ত তাতে হয়তো তাদের সন্তান মেহেবুব স্টুডিওতেই ভূমিষ্ঠ হবে।

Updated By: Nov 28, 2016, 11:43 AM IST
ডিসেম্বরের ২০-তে সন্তানের জন্ম দিতে পারেন করিনা, জানালেন বাবা রণধীর

ওয়েব ডেস্ক: ডিসেম্বরের ২০ তারিখেই সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা কাপূর খান। এমন কথাই জানালেন বাবা রণধীর কপূর। সঙ্গে তিনি আরও জানান, করিনা ও তাঁর সন্তান সুস্থই আছে। আর ক দিনের মধ্যেই সন্তানের জন্ম দিবেন তবু করিনা কিন্তু কাজে বিরাম দেননি। এই অবস্থাতেও সিনেমার শ্যুটিং থেকে ফ্যাশান শো-ফটোশ্যুটে অংশ নিচ্ছেন বেবো। এমনকী বলিউডের নানা পার্টিতেও দেখা যাচ্ছে করিনাকে। সব দেখে শুনে সইফ আলি খান বেশ চিন্তিত। সইফের আশঙ্কা যেভাবে করিনা কাজ নিয়ে ব্যস্ত তাতে হয়তো তাদের সন্তান মেহেবুব স্টুডিওতেই ভূমিষ্ঠ হবে।

আরও পড়ুন- 'বলিউডের সেক্সি মম'-রা

করিনা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন, সন্তানের জন্ম দেওয়ার মাস দেড়কের মধ্যেই কাজে ফিরবেন। সন্তানের জন্ম দেওয়ার পর'ভির দি ওয়েডিং'-ই হয়তো করিনার প্রথম কাজ হবে।

করিনা কাপুর খান গর্বের সঙ্গেই তাঁর মাতৃত্বের চিহ্নকে হাজির করছেন জনসমক্ষে। সলোয়ার কামিজ হোক বা জিন্স টপ, তাঁর উঁচু পেটটি জানান দিচ্ছে আর কিছুদিনেই তাঁকে মা বলে ডাকবে তাঁর আদরের ছোট্ট বেবি। কাপুর পরিবারের লাডলি, সাহসী এই নায়িকা নিজের মতামতকে গুরুত্ব দিয়ে বলিউডে রাজ করেছেন। হয়েছেন পতৌদি ঘরনি। তাই বেবি বাম্পকে নিয়ে তিনি যে সাহসী হবেন, সেটা তো জানাই।

.