সামর্থ অনুযায়ী অনুদান দিন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে, করোনার সঙ্গে লড়াইয়ে বার্তা সইফ-করিনার

করিশ্মা কাপুরও বার্তা দেন

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 2, 2020, 02:11 PM IST
সামর্থ অনুযায়ী অনুদান দিন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে, করোনার সঙ্গে লড়াইয়ে বার্তা সইফ-করিনার

নিজস্ব প্রতিবেদন : আপনার যেমন সামর্থ, তেমনই দান করুন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। এই কঠিন সময়ে প্রত্যেকের সাহায্য়ই দামি। যে যাঁর সামর্থ অনুযায়ী প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিন বলে আহ্বান করলেন করিনা কাপুর খান এবং সইফ আলি খান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এভাবেই একটি স্টেটাস শেয়ার করেন করিনা।

আরও পড়ুন : 'কঙ্কালসার' দশা কেন! বিগ বসের প্রাক্তন প্রতিযোগী মন্দানাকে নিয়ে কটাক্ষ নেট জনতার

সইফ, করিনার পাশপাশি করিশ্মা কাপুরও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেওয়ার জন্য দেশের প্রত্যেক নাগরিককে আহ্বান জানান। করিশ্মাও নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই স্টেটাস শেয়ার করেন।

প্রসঙ্গত, গোটা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করলে, প্রত্যেক সেলিব্রিটি এগিয়ে আসেন মানুষের পাশে দাঁড়াতে। অক্ষয়, সলমন থেকে প্রিয়াঙ্কা, সারা, প্রত্যেকে এগিয়ে আসেন নিজেদের সাধ্য়মতো। সেই তালিকা থেকে বাদ পড়েননি সইফ, করিনাও। করিনা সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন। যেখানে ইউনিসেফ, গিভ ইন্ডিয়ার মতো সংস্থার তহবিলে অনুদান দিন পৃথিবী থেকে মহামারীকে দূর করতে। এমন আহ্বান জানান নবাব-বেগম। সইফ-করিনার ওই স্টেটাসের পর থেকেই শুরু হয়ে যায় জোর সমালোচনা।

আরও পড়ুন : কেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করছেন না সইফ-করিনা! কটাক্ষের মুখে সেলেব জুটি

সইফ-করিনা কেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদানের বিষয়টি এড়িয়ে গেলেন, তা নিয়ে অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন। ভারতের জন্য কেন সাহায্য চাইলেন না করিনা, তা নিয়েও প্রশ্নও তুলতে শুরু করেন অনেকে। এমনকী, ইউনিসেফের মতো সংস্থায় অনুদানের আহ্বান জানিয়ে করিনারা প্রাচারের আলোয় থাকতে চাইছেন বলেও অনেকে সমালোচনা করতে শুরু করেন।

নেটিজেনদের কড়া সমালোচনার মুখে পড়ে শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদানের আহ্বান জানান বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

.