তৈমুরের জন্য অশান্তি সইফ-করিনার!

প্রকাশ্যেই বলেন করিনা 

Updated By: Jan 30, 2019, 04:09 PM IST
তৈমুরের জন্য অশান্তি সইফ-করিনার!

নিজস্ব প্রতিবেদন : জন্মের পর থেকেই সংবাদমাধ্যমের নজর রয়েছে তাঁর উপর। বন্ধু কায়নাথ সিং-এর জন্মদিনের পার্টি হোক কিংবা বাবা-মায়ের সঙ্গে ছুটি কাটাতে যাওয়া, সব সময়ই পাপারাত্জির ঘেরাটোপে থাকতে হয় তাকে। এমনকি, বিদেশে গিয়ে বাবা-মায়ের হাত ধরে ঘুরতে বের হলেও যেন সব সময় কারও না কারও ক্যামেরা তাকে তাক করে থাকে। বুঝতেই পারছেন, তৈমুর আলি খানের কথাই বলা হচ্ছে। সংবাদমাধ্যমের 'প্রিয়' বলেও, তৈমুরকে নিয়ে সইফ-করিনার মাঝে মধ্যেই অশান্তি শুরু হয়ে যায়। কেন জানেন?

আরও পড়ুন : 'নবাবরা গরিব হয়ে গেল', কটাক্ষের মুখে সারা
সম্প্রতি করিনা বলেন, তৈমুরের উপর সব সময় নজরদারি করা, একেবারেই পছন্দ করেন না সইফ। তৈমুরের খাওয়া দাওয়া নিয়ে বেশি চিন্তা করা কিংবা ঘুরতে যাওয়া, কোনও কিছু নিয়েই বেশি চিন্তা কেকেবারেই পছন্দ নয় সইফের। কিন্তু, শুটিং সেরে শক্ত হাতে কেরিয়ার সামলেও, সব সময় ছেলের চিন্তায় নাকি মগ্ন থাকেন বেবো। ছেলেকে নিয়ে স্ত্রীর অতিরিক্ত মাত্রায় চিন্তাভাবনা করা পছন্দ করেন না সইফ। বাবা-মায়ের নজরদারি সব সময় থাকলে, কিংবা বাবা-মা বেশি করে লক্ষ্য করলে, ছেলের সবকিছু বিগড়ে যেতে পারে। এমনকি, বড় হয়েও নিজেকে সব সময় কেন্দ্রবিন্দু বলেও মনে করতে পারে ছেলে। সেই কারণেই এখন থেকেই তৈমুরের উপর নজর কমিয়ে, ওকে নিজের মতো করে বড় হতে দেওয়া উচিত বলেও করিনাকে জানান সইফ। কিন্তু, সইফের কথায় যেন ভ্রুক্ষেপ নেই বেবোর। তিনি তৈমুরকে নিয়েই সব সময় ব্যস্ত থাকেন। আর তাতেই দু'জনের মধ্যে মন কষাকষি শুরু হয়ে যায় বলেও জানান বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন : অভিষেকের সঙ্গে পরিচয় করাচ্ছেন অমিতাভ বচ্চন, ছড়িয়ে পড়ল ভিডিও
তবে শুধু সইফ নন, মেয়ে ইনায়াকে নিয়ে বেশি চিন্তা করুন সোহা, তা পছন্দ নয় কুণাল খেমুর। আর সেই কারণে সন্তানদের বড় করা নিয়ে সইফের সঙ্গে কুণালের চিন্তাভাবনা প্রায় সব সময় মিলে যায় বলেও মন্তব্য করেন করিনা কাপুর খান। 

.