তৈমুরকে নিয়ে লন্ডনে যাচ্ছেন করিনা

বেশ কয়েকমাস ধরে 'ভিরে দি ওয়েডিং' -এর শ্যুটিংয়ে ভীষণ ব্যস্ত ছিলেন করিনা কাপুর। কামব্যাক ফিল্ম কথা! অবশেষে ১ জুন মুক্তি পেয়েছে 'ভিরে দি ওয়েডিং'। আর শুধু মুক্তিই নয়, রমরম করে চলছে সিনেমাটি। বক্স অফিসে মাত্র তিনদিনেই ছবির ব্যবসার পরিমান ৩৬.৫২ কোটি টাকা। তাই আপাতত বেশ খোশ মেজাজেই রয়েছেন বেবো। দ্বিতীয় কোনও ছবিতে সই করার আগে বেবো ঠিক করেছেন সইফ আর তৈমুরকে নিয়ে ঘুরতে যাওয়ার।

Updated By: Jun 4, 2018, 07:14 PM IST
তৈমুরকে নিয়ে লন্ডনে যাচ্ছেন করিনা

নিজস্ব প্রতিবেদন : বেশ কয়েকমাস ধরে 'ভিরে দি ওয়েডিং' -এর শ্যুটিংয়ে ভীষণ ব্যস্ত ছিলেন করিনা কাপুর। কামব্যাক ফিল্ম কথা! অবশেষে ১ জুন মুক্তি পেয়েছে 'ভিরে দি ওয়েডিং'। আর শুধু মুক্তিই নয়, রমরম করে চলছে সিনেমাটি। বক্স অফিসে মাত্র তিনদিনেই ছবির ব্যবসার পরিমান ৩৬.৫২ কোটি টাকা। তাই আপাতত বেশ খোশ মেজাজেই রয়েছেন বেবো। দ্বিতীয় কোনও ছবিতে সই করার আগে বেবো ঠিক করেছেন সইফ আর তৈমুরকে নিয়ে ঘুরতে যাওয়ার।

সূত্রের খবর আর কয়েকদিনের মধ্যই লন্ডন ঘুরে আসার সিদ্ধান্ত নিয়েছেন করিনা। আপাতত ১৫ দিনের জন্য ছুটি কাটাতে লন্ডন উড়ে যাবেন তাঁরা। তবে সইফ অবশ্য পরিচালক নভদীপ সিংয়ের পরবর্তী পিরিয়ড ড্রামার শ্যুটিংয়ে ব্যস্ত সইফ। সেই ছবির শ্যুটিংয়ের কাজ শেষ হলেই লন্ডন উড়ে যাবেন পরিবারের সঙ্গে সময় কাটাতে।

মুম্বই মিরর সূত্রে খবর আপাতত সইফ নাকি ১৬-১৮ ঘণ্টা করে কাজ করছেন। যদিও গত মাসেই সইফ-করিনা একবার লন্ডনে উড়ে গিয়েছিলেন। তবে সোনমের বিয়ে উপলক্ষ্যে তড়িঘড়ি মুম্বই ফিরতে হয় তাঁদের।

আরও পড়ুন-রণবীর সিংকে চ্যালেঞ্জ অমিতাভের, প্রতিযোগিতায় কে এগিয়ে? দেখে নিন...

 

.