প্রকাশ্যে এল 'বীর দি ওয়েডিং'-এর ফার্স্ট লুক

Updated By: Oct 24, 2017, 09:33 PM IST
প্রকাশ্যে এল 'বীর দি ওয়েডিং'-এর ফার্স্ট লুক

নিজস্ব প্রতিবেদন: করিনা কাপুর, সোনম কাপুর, স্বরা ভাস্কর, শেখ তালসানিয়া, একসঙ্গে এতজন তারকা যে বিয়েতে উপস্থিত সে বিয়ে গ্ল্যামারাস  হবে সেটাই তো স্বাভাবিক।

ভাবছেন তো এ কার বিয়ে?

আসলে এ বিয়ে সে বিয়ে নয় যে, করিনা কাপুরের আপকামিং ফিল্ম 'বীর দি ওয়েডিং'-এর কথা বলছিলাম। অনেকে বলছেন যেটা কিনা এবছরের মহিলাদের গ্যাঙের এন্টারটেইনমেন্টের অন্যতম প্রতিরূপ হয়ে উঠতে চলেছে। আর তার উপর মা হওয়ার পর এই ফিল্মের হাত ধরেই ফের বলিউডে ফিরতে চলেছেন করিনা কাপুর খান। তাই এই ফিল্ম নিয়ে স্বাভাবিক ভাবেই উৎসাহী বেবোর ফ্যানরা। অনিল কাপুর কন্যা সোনম কাপুর ও রেহা কাপুরের প্রযোজনা ও শশাঙ্ক ঘোষের পরিচালনায় তৈরি হয়েছে এই সিনেমা। মঙ্গলবারই সামনে এসেছে সিনেমার প্রথম পোস্টার। বোঝাই যাচ্ছে 'বীর দি ওয়েডিং'ই এবছর হয়ে উঠতে চলেছে 'শাদি অফ দ্যা ইয়ার'।

এদিন 'ভির দি ওয়েডিং'-এর ফার্স্ট লুক সোশ্যাল সাইটে শেয়ার করেছেন অনিল কাপুর।

গত অগস্ট মাস থেকেই শুরু হয়েছিল করিনা, সোনমের আপকামিং ফিল্ম 'ভির দি ওয়েডিং'-এর শ্যুটিং। দিওয়ালির আগেই দিল্লিতে সিনেমার প্রথম পর্বের শ্যুটিং শেষ হয়েছে। দিল্লিতে শ্যুটিং  চলাকালীন তৈমুরের মমি করিনার সঙ্গে উপস্থিতি বারবার খবরে উঠে এসেছে। ইতিমধ্যেই মুম্বইয়ে এই ফিল্মের দ্বিতীয় পর্বের শ্যুটিংও শুরু হয়েছে।  এখন শুধুই 'ভির দি ওয়েডিং'-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

আরও পড়ুন- শুধু শরীরের খিদে মেটাতেই মডেলের সঙ্গে জড়িয়েছিলাম সম্পর্কে! অকপট নওয়াজ

.