নোংরা কাপে কেন চা দিয়েছো? 'হোয়াট ওম্যান ওয়ান্ট'-এর শ্যুটিংয়ে চটলেন করিনা!

করিনা ও তাপসীর ওই শোয়ের শ্যুটিংয়ের পিছনে ঠিক কী ঘটেছে, তারই একটি ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 28, 2020, 06:29 PM IST
নোংরা কাপে কেন চা দিয়েছো? 'হোয়াট ওম্যান ওয়ান্ট'-এর শ্যুটিংয়ে চটলেন করিনা!

 নিজস্ব প্রতিবেদন : করিনার শো 'হোয়াট ওম্যান ওয়ান্ট'-এর সিজন ২ এর একটি পর্বে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন তাপসী পন্নু। করিনা ও তাপসীর ওই শোয়ের শ্যুটিংয়ের পিছনে ঠিক কী ঘটেছে, তারই একটি ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। 

'হোয়াট ওম্যান ওয়ান্ট'-এর শ্যুটিংয়ের যে ভিডিয়ো উঠে এসেছে তাতে করিনাকে বিভিন্ন মেজাজে দেখা গিয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্চে, এক কর্মীকে কিছুটা বিরক্ত করিনা প্রশ্ন করছেন, তাঁকে কেন নোংরা কাপ দেওয়া হলো? ঠিক করে কাপ ধোয়া হয়েছে কিনা? আবার শোয়ের অতিথিরা চলে আসায় শ্যুটিং শুরুর জন্য তাড়া দিতেও দেখা গিয়েছে বেবোকে। কখনও আবার তাঁকে পোশাক ঠিক করে ইস্ত্রি করার কথা বলতে দেখা গিয়েছে। আবার মজা করে করিনা বলেছেন শো হিন্দিতে হলেও তিনি ইংরাজিতেই কথা বলে চলেন।

আরও পড়ুন-গুরুতর অসুস্থ, ICU-তে ভর্তি ইরফান খান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Here's some more behind the scenes footage from the sets of #daburamlawhatwomenwant S2! @philipsindia

A post shared by Ishq (@dotheishqbaby) on

আরও একটি ভিডিয়োতে বিন্দাস মেজাজে ধরা পড়েছেন করিনা। সেখানে তাঁকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে, আজকে আমায় বেশ ভালো দেখাচ্ছে তাই না? আবার প্রকাশ বলে এক কর্মীকে ডেকে তিনি কফি দিতে বলেছেন। আবার কখনও ড্রেসার-কে ডেকে তিনি কীভাবে পোশাক পড়বেন, এবং সেটা যেন ঠিক করে ইস্ত্রি করা হয়, এই সবকিছু বুঝিয়ে দিয়েছেন বেবো। আবার কখনও শোয়ের ফাঁকে খাওয়াদাওয়া করতে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন-প্রয়াত ইরফান খানের মা, লকডাউনে ভিডিয়ো কলে মায়ের শেষকৃত্যের সাক্ষী হলেন অভিনেতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

"

প্রসঙ্গত করিনা কাপুর খানের 'হোয়াট ওম্যান ওয়ান্ট' শোটি-বেশ জনপ্রিয়। ইতিমধ্যেই দুটো সিজনে শোটি সম্প্রচারিত হয়েছে। এই শোয়ে ইতিমধ্যে পতৌদি পরিবারের সব সদস্যদের এনে হাজির করেছেন করিনা। আবার কখনও হাজির করেছেন দিদি করিশ্মা, বন্ধু মালাইকা, অমৃতাদের।

আরও পড়ুন-ইউকেলেলে বাজিয়ে মেয়েকে পর্তুগীজ ও আফ্রিকান ঘুমপাড়ানি গান শোনাচ্ছেন কালকি

.