জন্মদিনে যেন ছোট্ট করিনা, বাবা-মায়ের হাত ধরেই কাটলেন কেক

তৈমুরকে দেখা যায়নি

Updated By: Sep 21, 2018, 10:03 AM IST
জন্মদিনে যেন ছোট্ট করিনা, বাবা-মায়ের হাত ধরেই কাটলেন কেক

নিজস্ব প্রতিবেদন : কথায় বলে, মেয়েদের বয়স নাকি কখনও জিজ্ঞাসা করতে নেই। কিন্তু, তিনি যদি হন করিনা কাপুর খান, তাহলে বয়স নিয়ে নেই কোনও সমস্যা। কারণ, ৩৮-এ পড়লেও এখনও তিনি জবরদস্ত গ্ল্যামারাস। বলিউডের প্রথম সারির নায়িকার তকমাও ধরে রেখেছেন এখনও। আর সেই কারণেই তো তৈমুরের জন্মের পর প্রথম সিনেমাতেই সুপারহিট তিনি। ‘ভিরে দি ওয়েডিং’ নিয়ে নিন্দুকেরা বিভিন্ন সময় বিভিন্ন রকম কথা বললেও, করিনা যে এখনও বক্স অফিস মাতিয়ে দিতে পারেন, তা রিয়া কাপুরের সিনেমার ১০০ কোটি পার করে ব্যবসাই প্রমাণ করে দেয়। ‘ভিরে দি ওয়েডিং’-এর পরই বেবো যখন আবার করণ জহরের ‘তখত’-এ স্বাক্ষর করলেন, তখন হাঁকিয়ে বসলেন ৮ কোটি পারিশ্রমিক। সে যাই হোক না কেন, সেই করিনা কাপুর খানের জন্মদিন আজ।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন : নিকের জন্য সমস্ত অর্থ বিলিয়ে দিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া! দেখুন ভিডিও

বেবো বেগমের ৩৮ বছরের জন্মদিন পালন করা হল এক্কেবারে ঘরোয়াভাবে। বাবা রণধীর কাপুর, মা ববিতা কাপুর, দিদি করিশ্মা কাপুর এবং স্বামী সইফ আলি খানের সঙ্গেই জন্মদিন পালন করলেন বেবো। কাপুর পরিবারের সঙ্গে হাজির হন সইফের বোন সোহা আলি খান এবং তাঁর স্বামী কুণাল খেমু। একেবারে পারিবারিকভাবে যখন বেবোর জন্মদিন পালন করা হল, সেই সময় অন্যদের দেখা মিললেও, গরহাজির ছিল তৈমুর।

আরও পড়ুন : নতুন বন্ধু সুহানার সঙ্গে, ভাইরাল শাহরুখ-কন্যার 'হট' ছবি

মায়ের জন্মদিনে কিন্তু একবারের জন্যও দেখা মেলেনি নবাব পুত্তুরের। করিনার জন্মদিনের ছবি নিয়ে তাঁর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে উঠলেও, তৈমুর কোথায় গেল, তা নিয়েও জল্পনা অন্ত নেই। কিন্তু, হাজার জল্পনা শুরু হলেও তৈমুরকে দেখা যায়নি একবারের জন্যও।

দেখুন করিনার জন্মদিনের সেই ছবি...

এদিকে করণ জহরের ‘তখত’ নিয়ে যতই জল্পনা শুরু হোক না কেন, অক্ষয় কুমারের বিপরীতে আরও একটি সিনেমায় স্বাক্ষর করে ফেলেছেন বেবো। অর্থাত, পর পর ২টি বড় বাজেটের সিনেমা নিয়ে আপাতত বেজায় ব্যস্ত করিনা কাপুর খান। বেবোর পাশাপাশি সইফ কিন্তু ব্যস্ত তাঁর পরবর্তী সিনেমার শুটিং নিয়ে। ইতিমধ্যেই সইফ শুরু করে দিয়েছেন তাঁর পরবর্তী সিনেমার ‘হান্টার’-এর শুটিং। এই সিনেমায় একজন নাগা সাধুর বেশে দেখা যাবে সইফ আলি খান-কে। নাগা সাধুর বেশে যখন সইফের প্রথম ছবি প্রকাশ্যে আসে, তখনই তা ভাইরাল হয়ে যায়। তবে এই সিনেমা কবে মুক্তি পাবে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

.