ভুলে যান জ্যাকলিনকে, মাধুরীর 'এক দো তিন'-এ করিনার ম্যাজিক

‘তেজাব’-এর ‘এক দো তিন’ নিয়ে শুরু হয়েছে বিতর্ক। মাধুরী দীক্ষিতের আইকনিক ‘ডান্স স্টেপ’-কে কীভাবে নতুন করে হাজির করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, তা নিয়ে শুরু হয়েছে জোর বিতর্ক।

Updated By: Mar 23, 2018, 12:29 PM IST
ভুলে যান জ্যাকলিনকে, মাধুরীর 'এক দো তিন'-এ করিনার ম্যাজিক

নিজস্ব প্রতিবেদন : ‘তেজাব’-এর ‘এক দো তিন’ নিয়ে শুরু হয়েছে বিতর্ক। মাধুরী দীক্ষিতের আইকনিক ‘ডান্স স্টেপ’-কে কীভাবে নতুন করে হাজির করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, তা নিয়ে শুরু হয়েছে জোর বিতর্ক। ‘এক দো তিন’-এ কেমন ম্যাজিক দেখিয়েছেন, তা জানার জন্য মাধুরীকে বার বার ফোন করেছেন, মেসেজও করেছেন। কিন্তু, মাধুরী নাকি জ্যাকলিনের ফোন এবং এসএমএস-এর কোনও উত্তরই দিচ্ছেন না। কিন্তু, জ্যাকলিনের ‘এক দো তিন’-এর স্টেপ ভুলে যান। দেখুন করিনা কাপুর খান-এর ঝলসানো স্টেপ।

আরও পড়ুন : জ্যাকলিনকে নাকি পাত্তাই দিচ্ছেন না মাধুরী!

অবাক লাগছে তো? ভাবছেন, মাধুরীকে সম্মান জানাতে করিনা আবার কবে ‘এক দো তিন’-এ আগুন ঝরালেন? এমন ভাবলে ভুল তো হবেই আপনার। কারণ, করিনার যে ভিডিও ইন্টারনেটে ঝড় তুলেছে, তা আদতে টিম করিনা কাপুর-এর।

আরও পড়ুন : বাহুবলীর অবন্তিকাকে মনে আছে? প্রভাসের নায়িকা তামান্নাকে দেখলে চিনতেই পারবেন না

দেখুন জ্যাকলিনকে..

 

যেখানে করিনার জনপ্রিয় আইটেম নম্বর ‘হালকাট জওয়ানি’-কে এডিট করেন করিনার ভক্তরা। তবে যতই টিম করিনা কাপুর ওই ভিডিওতে এডিট করুক না কেন, ইতিমধ্যেই বেবো বেগমের ওই ভিডিও ইন্টারনেটে ঝড় তুলতে শুরু করেছে।

দেখুন সেই ভিডিও..

 

 
.