সেক্স টেপের কথা নিজেই মনে করাচ্ছেন, নিজেই ভোলাচ্ছেন কিম

Updated By: Feb 18, 2015, 10:48 AM IST
সেক্স টেপের কথা নিজেই মনে করাচ্ছেন, নিজেই ভোলাচ্ছেন কিম

 

 

২০০৩ সালে রে-জের সঙ্গে সেই অতি চর্চিত সেক্স টেপ তাঁকে প্রচারের আলোয় এনেছে। বেশ কয়েকটি সিনেমা, মডেলিং, বিভিন্ন ভঙ্গিমায় অঙ্গপ্রদর্শন করলেও কিম কার্দাশিয়ানের জনপ্রিয়তার সব এবং হয়তো একমাত্র কারণ সেই সেক্স টেপটাই। পারিবারিক পরিচয় বাদ দিলে অভিনয় কিংবা মডেলিংয়ে বিশেষ কল্কে না পাওয়া কিম সারা বছর খবরে থাকেন ঘুর পথে। কিম যেখানেই যান তাঁকে শুনতে হয় সেই অতি বিখ্যাত (আসলে ওটা কুখ্যাত বলে থাকেন অনেকে) সেক্স টেপের কথা।

তবে বারবার এক কথা শুনতে সবার ভাল না লাগলেও কিমের ভাল লাগে। তাই সাংবাদিকরা যদি তাঁকে সেক্স টেপের প্রসঙ্গ নাও তোলেন কিম সেটাকে ঠিক টেনে আনবেন। এই যেমন অস্ট্রেলিয়ার এক নিউজ ওয়েবলাইটে প্রকাশ কিম কার্দাশিয়ান বলেছেন, তিনি চান লোকে তাঁর সেই ২০০৩ সালের সেক্স টেপের কথা ভুলে যান। এই কথাটার উল্টো একটা দিক আছে। শোনা যাচ্ছে কিম এবার তাঁর স্বামী কেনি ওয়েস্টের সঙ্গে সেক্স টেপ প্রকাশ করতে চলেছেন।

 তাই হয়তো রে জেনি-র সঙ্গে সেক্স টেপের বিষয়টা মানুষের মন থেকে মুছে দিতে চাইছেন। যদিও কিম সেই ওয়েবসাইটকে জানিয়েছেন, ''১২বছর আগে আমি যেটা করেছিলাম সেটা নিয়ে নিশ্চয় গর্বত নয়। কেউ কেউ হয়তো ওই সেক্স টেপের জন্য আমায় চিনেছিল, কিন্তু এ ক বছরে পরিশ্রম করে আমার আলাদা একটা পরিচয় হয়েছে।''

.