Karan Johar-Sara Ali Khan : আলিয়ার নাম করে রেস্তোরাঁয় ঢুকে পড়তে চাইছিলেন! ভেস্তে গেল করণ-সারার উদ্দেশ্য

 করণের সঙ্গে সারা যে ভিডিয়োটা পোস্ট করেছেন, তা মজাদারই বটে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 29, 2022, 07:13 PM IST
Karan Johar-Sara Ali Khan : আলিয়ার নাম করে রেস্তোরাঁয় ঢুকে পড়তে চাইছিলেন! ভেস্তে গেল করণ-সারার উদ্দেশ্য

নিজস্ব প্রতিবেদন : মুম্বই নয়, এই মুহূর্তে লন্ডনে রয়েছেন করণ জোহর (Karan Johar) ও সারা আলি খান (Sara Ali Khan)। মঙ্গলবারই আলিয়া ভাট, মণীশ মালহোত্রাদের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলে পোস্ট করেছিলেন করণ। তবে বুধবার করণের সঙ্গে সারা যে ভিডিয়োটা পোস্ট করেছেন, তা মজাদারই বটে। 

ঠিক কী ঘটেছে?

লন্ডনের রাস্তায় হন্যে হয়ে ঘুরছিলেন ক্ষুধার্ত করণ ও সারা। কোন রেস্তোরাঁয় ঢুকে খাওয়া যায়, সেটাই খুঁজছিলেন তাঁরা। যে কোনো প্রকারে রেস্তোরাঁয় একটি টেবিল পাওয়ার চেষ্টায় ছিলেন পরিচালক। কিছুটা মজা করেই আলিয়ার নাম নিলেন তিনি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, রেস্তোরাঁয় কর্মরত এক ব্যক্তিকে করণ জিজ্ঞাসা করছেন আলিয়ার নামে সেখানে কোনও টেবিল বুক করা আছে কিনা। ওই ব্যক্তি করণকে জানান, নাহ, এই নামে রেস্তোরাঁয় কোনও বুকিং নেই। অগত্যা ফিরে যেতে হয় করণকে। 

আরও পড়ুন- দাসত্বের বিরুদ্ধে লড়াই! 'শামসেরা'র জি হুজুর গানে জমিয়ে নাচলেন রণবীর

ভিডিয়োর শেষে সারা আলি খানকে বলতে শোনা যায়, ''সবকিছুর একটা সীমা রয়েছে করণ। আমার মনে হয় উনি যথেষ্ট ভদ্রতা করে আমাদের বিদায় জানিয়েছেন।''  ভিডিওতে সারা লিখেছেন, ''করণ আর আমার যখন ভীষণ খিদে পেয়েছিল, আর কোনও টেবিল বুক ছিল না। তখন KFC ছাড়া আর কোনও গতি ছিল না।'' ভিডিওটি দেখেই বেশ বোঝা যাচ্ছে পুরোটা নেহাতই মজা করেই বানিয়েছেন করণ জোহর। 

এই মুহূর্তে ছবির কাজে লন্ডনে রয়েছেন সারা আলি খান। কিছুদিন আগেই সেখানকার জাদুঘর ভ্রমণের ছবি শেয়ার করেছিলেন সইফ কন্যা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.