Vicky-Kat : ভিকির সঙ্গে ক্যাটের বিয়ের খবরে মাতাল হয়ে ফোন করেছিলেন আলিয়া, করণও!

ক্যাটরিনার সঙ্গে করণের জোহরের বন্ধুত্ব বহু পুরনো। একে অপরকে কাছের বন্ধু বলেই দাবি করে থাকেন। তবে তারপরেও নিজের বিয়েতে করণকে আমন্ত্রণ জানাননি ক্যাটরিনা। আর তা নিয়েই 'কফি উইথ করণ'-এ ভিকিকে কথা শোনাতে ছাড়লেন না করণ। যদিও ভিকির কথায় করণকে আমন্ত্রণ না জানাতে পারা নিয়ে ক্যাটরিনারও একটা খারাপ লাগা রয়েছে। তবে ভিকি-ক্যাটরিনার বিয়ের ঠিক আগে ঘটে যাওয়া একটা অজানা ঘটনাও শেয়ার করেন করণ। জানান, কীভাবে তিনি এবং আলিয়া মদ্যপ অবস্থায় ভিকি-ক্যাটরিনাকে তাঁদের বিয়ের আগে ফোন করেছিলেন। ঠিক কী ঘটেছিল সেদিন?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 18, 2022, 05:55 PM IST
Vicky-Kat : ভিকির সঙ্গে ক্যাটের বিয়ের খবরে মাতাল হয়ে ফোন করেছিলেন আলিয়া, করণও!

Vicky-Kat,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্যাটরিনার সঙ্গে করণের জোহরের বন্ধুত্ব বহু পুরনো। একে অপরকে কাছের বন্ধু বলেই দাবি করে থাকেন। তবে তারপরেও নিজের বিয়েতে করণকে আমন্ত্রণ জানাননি ক্যাটরিনা। আর তা নিয়েই 'কফি উইথ করণ'-এ ভিকিকে কথা শোনাতে ছাড়লেন না করণ। যদিও ভিকির কথায় করণকে আমন্ত্রণ না জানাতে পারা নিয়ে ক্যাটরিনারও একটা খারাপ লাগা রয়েছে। তবে ভিকি-ক্যাটরিনার বিয়ের ঠিক আগে ঘটে যাওয়া একটা অজানা ঘটনাও শেয়ার করেন করণ। জানান, কীভাবে তিনি এবং আলিয়া মদ্যপ অবস্থায় ভিকি-ক্যাটরিনাকে তাঁদের বিয়ের আগে ফোন করেছিলেন। ঠিক কী ঘটেছিল সেদিন?

করণ বলেন, তখন দিল্লিতে ছবির শ্যুটিং চলছে। সকলেই প্রচণ্ড ব্যস্ত। তবে তারই মাঝে লাইট-অ্যাকশন-ক্যামেরা থেকে কিছুক্ষণের বিরতি। ফুরসত মিলতেই আলিয়ার সঙ্গে ওয়াইনের গ্লাস হাতে বসে পড়েন করণ। এরপর আকাশে তারা দেখতে দেখেতে আর গল্প করতে করতে কেটে যায় বেশকিছুটা সময়। আলিয়া এবং করণ, দুজনেরই মনে তখন একটা কথাই ঘুরে ফিরে বেড়াচ্ছে, যে কাকে ফোন করা যায়। দিনটা ছিল ক্যাট-ভিকির বিয়ের ঠিক আগের দিন। একথা মাথায় আসতেই ভিকি-ক্যাটকে ফোন করে বসেই করণ-আলিয়া। জানান, 'আমরা তোমাদের জন্য ভীষণ খুশি। আমাদের হৃদয় খুশিতে ডগমগ করছে।' করণের কথায়, আলিয়া আর আমি দুজনেই ক্যাটরিনাকে বহু বছর ধরে চিনি। ভীষণ ভালোবাসি। আর তাই ক্যাটরিনা বিয়ে করছে শুনে কিছুটা আবেগতাড়িত হয়ে পড়েছিলাম। 

আরও পড়ুন-'ব্রেন ডেথ'-এর দোরগোড়ায় কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

আরও পড়ুন-পরীমনির ছেলের 'আকিকা', ছবি শেয়ার করলেন পাতানো 'মা' চয়নিকা

এখানেই শেষ নয়, ভিকি-ক্যাটরিনা প্রেমের কৃতিত্বও নিজেই নেন করণ জোহর। করণের কথায়, ক্যাটরিনা প্রথম কফি উইথ করণে এসেই ভিকির প্রতি তাঁর ভালোলাগার কথা স্বীকার করেছিলেন। পরে ভিকি ও ক্যাটরিনার মধ্যে বন্ধুত্বের শুরু হয়। প্রসঙ্গত, ২০২১-এর ৯ ডিসেম্বর রাজস্থানের একপ্রকার চুপিসারেই বিয়ে সারেন ভিকি-ক্যাট। সওয়াই মাধোপুরের বারওয়ারা দুর্গের সিক্স সেনসেস রিসর্টে বসেছিল তারকা দম্পতির বিয়ের আসর। পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই তাঁদের বিয়ে সম্পন্ন হয়। এরপর মুম্বই ফিরে শ্বশুব়বাড়িতেই প্রথম পা রাখেন নববধূ ক্যাটরিনা। পরে ক্যাটকে নিয়ে মধুচন্দ্রিমা কাটাতে মলদ্বীপ উড়ে যান ভিকি। রাজস্থানে রাজকীয় বিয়ের ৩ মাস পর ১৯ মার্চ আইনি মতে বিয়ে করলেন ভিকি ক্যাট।

ক্যাটরিনার সঙ্গে বিয়ের পর কেমন কাটছে ভিকিকে এবার 'কফি উইথ করণ'-এ এসে এমন প্রশ্নের মুখোমুখিও হতে হয়। উত্তরে ভিকি বলেন, 'দারুণ। অবশেষে সবকিছু গুজিয়ে উঠতে পেরেছি। আমি ক্যাটরিনাকে পেয়ে ভাগ্যবান। ক্যাটরিনার মতো ভালো মনের মানুষ খুব কমই আছে।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.