কপিলের এই ভ্যানিটি ভ্যান দেখলে মূর্ছা যাবেন শাহরুখ সলমনও

ফের ময়দানে নামছেন কৌতুকশিল্পী কপিল শর্মা। আসছে তাঁর নতুন কৌতুক অনুষ্ঠান 'ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা'। জোর কদমে চলছে শ্যুটিং। তবে শুধু নতুন অনুষ্ঠান নয়, কপিলের জীবনে এসেছে আরও একটি নতুন উপহার। যে উপহার কপিল নিজেই নিজেকে দিয়েছেন। সেটি হল অত্যাধুনিক এক ভ্যানিটি ভ্যান। 

Updated By: Mar 3, 2018, 02:24 PM IST
কপিলের এই ভ্যানিটি ভ্যান দেখলে মূর্ছা যাবেন শাহরুখ সলমনও

নিজস্ব প্রতিবেদন: ফের ময়দানে নামছেন কৌতুকশিল্পী কপিল শর্মা। আসছে তাঁর নতুন কৌতুক অনুষ্ঠান 'ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা'। জোর কদমে চলছে শ্যুটিং। তবে শুধু নতুন অনুষ্ঠান নয়, কপিলের জীবনে এসেছে আরও একটি নতুন উপহার। যে উপহার কপিল নিজেই নিজেকে দিয়েছেন। সেটি হল অত্যাধুনিক এক ভ্যানিটি ভ্যান। 

হ্যাঁ, এই বিলাসবহুল ভ্যানিটি ভ্যানই এখন হবে কপিলের নিত্যদিনের শ্যুটিংয়ের সঙ্গী। নতুন ভ্যানিটি ভ্যানের নকসার ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন কপিল। কী না নেই সেই বিলাসবহুল গাড়িতে।  এক কথায় বলতে গেলে পাঁচতারা হোটেল। মেকআপ রুম, বিশ্রাম ঘর, আধুনিক সুবিধাযুক্ত শৌচালয়, থাকছে টিভি, শীতাতপ নিয়ন্ত্রিক যন্ত্র সবই। স্বয়ংক্রিয় দরজা আরও কত কি। সাধারণত এই ধরনের ভ্যানিটি ভ্যান বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের কাছেই থাকে। কপিলের এই ভ্যানিটি ভ্যানটির ডিজাইন করেছেন দেশের অন্যতম সেরা বাহন নকসাকার দীলিপ ছাবারিয়া।

 
 

A post shared by Kapil Sharma (@kapilsharma) on

 

 

A post shared by Kapil Sharma (@kapilsharma) on

এদিকে কপিল শর্মার নতুন কৌতুক অনুষ্ঠান 'ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা' প্রযোজনা সংস্থার তরফে জানা গিয়েছে, এই অনুষ্ঠানটি কপিলের আগের অনুষ্ঠান 'কমেডি নাইটস উইথ কপিল', 'কপিল শর্মা শো'এর থেকে অনেকটাই আলাদা। 'FTWKS'-এ বিভিন্ন সিনেমা ও ক্রীড়া জগতের বিভিন্ন ব্যক্তিত্বদের অতিথি হিসাবে দেখা যাবে। 

এর আগে সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলার পর কপিলের সময় বিশেষ ভালো যাচ্ছিল না। শোয়ের টিআরপি পড়তে থাকলে চাপ বাড়তে থাকে কপিলের উপর। শেষ পর্যন্ত বন্ধই হয়ে যায় 'কমেডি নাইটস উইথ কপিল'। পরে 'কপিল শর্মা শো' শুরু হলে সেটাও বন্ধ করে দিতে হয়।  তারপর ফের একবার ছোটপর্দায় ফিরছেন স্বনামধন্য এই কৌতুকশিল্পী। 

আরও পড়ুন- রামেশ্বরামের সৈকতে ভাসানো হল শ্রীদেবীর চিতাভস্ম

.