হাসপাতালে সররকমের সুবিধা, তাও বেগড়বাই করছেন কণিকা! অভিযোগ চিকিতসকের

কোনও মন্তব্য করা হয়নি কণিকার পরিবারের তরফে 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 24, 2020, 12:19 PM IST
হাসপাতালে সররকমের সুবিধা, তাও বেগড়বাই করছেন কণিকা! অভিযোগ চিকিতসকের

নিজস্ব প্রতিবেদন : লখনউ হাসপাতালে সব রকমের সুবিধা দেওয়া হচ্ছে কণিকা কাপুরকে। সব ধরনের চিকিতসা পরিষেবার ব্যবস্থা কণিকা কাপুরের জন্য করা হয়েছে। তা সত্ত্বেও তিনি বেগড়বাই করছেন। এবার এমনই অভিযোগ করলেন লখনউ হাসপাতালের ডিরেক্টর আর কে ধিমান।

আরও পড়ুন : করিনাকে অশ্লীল অপমান, ধর্ম নিয়ে ফের আক্রমণ ছোট্ট তৈমুরকেও
তিনি বলেন, কণিকা কাপুরকে একটি পৃথক ঘরে রাখা হয়েছো কোয়ারেন্টাইন করে। ওই ঘরে পৃথক একটিটেলিভিশনও রাখা হয়েছে। সেই সঙ্গে রয়েছেন উপযুক্ত চিকিতসার সরঞ্জাম এবং কর্মীরা। তা সত্ত্বেও কণিকা কাপুর কেন চিকিতসকদের সঙ্গে সহযোগিতা করছেন না, তা নিয়ে সওয়াল করেন হাসাপাতালে ডিরেক্টর। যদিও কণিকা কাপুরের পরিবারের তরফে এখনও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন  : করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে কণিকা, গায়িকার বন্ধুকে নিয়ে প্রকাশ্যে চাঞ্চল্যকর খবর
এদিকে কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পরই বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুরকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। কণিকার বন্ধু এবং পরিবারের সদস্যদেরও রাখা হয়েছে নজরে। এসবের মধ্যেই আচমকাই একটি খবর প্রকাশ্যে আসার পর শুরু হয়েছে জোর শোরগোল।

রিপোর্টে প্রকাশ, কণিকার সঙ্গে লখনউয়ের তাজ হোটেলে যাঁরা হাজির ছিলেন, তার মধ্য়ে একজনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। জানা যাচ্ছে,  মার্চ মাসে পরপর ৩ দিন কণিকা কাপুরসহ একাধিক ব্যক্তির সঙ্গে পার্টিতে যোগ দেওয়ার পর ওজস দেশাই নামে এক ব্যক্তি বেপাত্তা। স্থানীয় মেডিকেল অফিসার এবং পুলিস প্রশাসনেক তরফে ওজসকে খোঁজার চেষ্টা করা হচ্ছে কিন্তু শেষ খবর পাওয়া পর্যন্ত তাঁর কোনও হদিশ মেলেনি এখনও। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। কণিকা কাপুর করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই, তাঁর সংস্পর্শে থাকা লোকজনদের উপর নজরদারি শুরু হয়েছে।

.