কঙ্গনার 'মণিকর্ণিকা'ই কাটাবে 'পদ্মাবত'-এর মোহ!

সিনেমাপ্রেমীরা মধ্যে থেকে দীপিকার 'পদ্মাবত' লুকের মোহ এখনও কাটেনি। এরই মধ্যে আলোচনায় উঠে আসছে ঐতিহাসিক পটভূমিতে তৈরি আরও এক সিনেমা। তবে এবার আর রাজস্থানের চিতোরের দূর্গ নয়, উঠে আসবে তৎকালীন মধ্যপ্রদেশের ঝাঁসি। যার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ। তাঁর সেই আগামী ছবি 'মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি'-র শ্যুটিংয়েই আপাতত ব্যস্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। 

Updated By: Feb 23, 2018, 05:32 PM IST
কঙ্গনার 'মণিকর্ণিকা'ই কাটাবে 'পদ্মাবত'-এর মোহ!

নিজস্ব প্রতিবেদন : সিনেমাপ্রেমীরা মধ্যে থেকে দীপিকার 'পদ্মাবত' লুকের মোহ এখনও কাটেনি। এরই মধ্যে আলোচনায় উঠে আসছে ঐতিহাসিক পটভূমিতে তৈরি আরও এক সিনেমা। তবে এবার আর রাজস্থানের চিতোরের দূর্গ নয়, উঠে আসবে তৎকালীন মধ্যপ্রদেশের ঝাঁসি। যার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ। তাঁর সেই আগামী ছবি 'মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি'-র শ্যুটিংয়েই আপাতত ব্যস্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। 

বেশকিছুদিন ধরেই রাজস্থানের 'মণিকর্ণিকা'র শ্যুটিংয়ের বেশকিছু দৃশ্য প্রকাশ্যে এসেছে। তবে আপাতত প্রথম দফার শ্যুটিং শেষে কঙ্গনা এই মুহূর্তে পৌঁছেছেন বিকানের শহরে। সেখানে জুনাগড় দুর্গে চলছে  'মণিকর্ণিকা'র পরবর্তী অংশের শ্যুটিং।  সেখানে মরাঠি স্টাইলে পরা কঙ্গনার শাড়ি, গয়না সিনেমাটি নিয়ে আরও বেশি করে আগ্রহ জাগাচ্ছে।  বেশ বোঝা 'পদ্মাবত'এর পর সিনেপ্রেমীরা এবার 'মণিকর্ণিকা'র মোহে নতুন করে আচ্ছন্ন হতে চলেছেন।

যদিও সম্প্রতি, 'পদ্মাবত'এর এবার একইভাবে মণিকর্ণিকা'তেও নির্মাতাদের বিরুদ্ধে ইতিহাস বিঘ্নিত করার অভিযোগ আনে মহারাষ্ট্রের ব্রাহ্মণ মহাসভা।  আন্দোলনে যোগ দেয় কারণি সেনাও। তবে পরবর্তীকালে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও নির্মাতাদের আশ্বাসে আন্দোলন তুলে নেন বিক্ষোভকারীরা।
 

আরও পড়ুন- 'কষিয়ে থাপ্পড় মারব', প্রকাশ্যে যুবককে হুমকি অভিনেত্রী জারিন খানের
 

.