Kangana Ranaut: 'মুখ্যমন্ত্রী'র ঘরে থাকতে চান কঙ্গনা! 'ওকে রাষ্ট্রপতি ভবনে রাখা হোক', খোঁচা শিবসেনার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কঙ্গনা কাণ্ডের শেষ নেই। প্রধানমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠানে যাওয়ার সময় চড় খেয়েছিলেন কৃষক আন্দোলন নিয়ে অবমাননাকর মন্তব্যের জন্য। এবার দিল্লি পৌঁছে অভিনেত্রী এবং হিমাচল প্রদেশের মান্ডি থেকে নবনির্বাচিত বিজেপি সাংসদ কঙ্গনা রানাওয়াত এক অদ্ভুত দাবি করলেন। সম্প্রতি সংসদ সদস্য হিসাবে শপথ নেওয়ার পরে তিনি থাকতে যান মহারাষ্ট্র সদনে। সেখানেই মুখ্যমন্ত্রীর ঘরে থাকতে চান অভিনেত্রী-সাংসদ। 

আরও পড়ুন- Manasi Sinha: অহেতুক অডিশন! প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অভিযোগের তির, জবাব মানসীর...

কঙ্গনা রানাওয়াত যিনি সংসদীয় অধিবেশনে যোগ দিতে বর্তমানে দিল্লিতে রয়েছেন, তিনি মহারাষ্ট্র সদনে থাকছেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, অভিনেতা থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা এই অভিনেতা মহারাষ্ট্র সদনে কেবল একটি সাধারণ কক্ষের জন্য নয়, মুখ্যমন্ত্রীর স্যুটের জন্য অনুরোধ করেছিলেন।

কঙ্গনার এই অনুরোধের প্রতিক্রিয়ায়, শিবসেনা (ইউবিটি) সাংসদ সঞ্জয় রাউত এক্স হ্যান্ডেলে কঙ্গনাকে খোঁচা দিয়ে লেখেন যে তিনি এতটাই গুরুত্বপূর্ণ যে তাঁকে রাষ্ট্রপতি ভবনে একটি বড় স্যুটে রাখা উচিত। নবনির্বাচিত সাংসদদের জন্য প্রোটোকল সম্পর্কে বিস্তারিত জানিয়ে রাউত বলেন, যখন তারা নির্বাচিত হন, তখন স্থায়ী আবাসন না পাওয়া পর্যন্ত তাদের দিল্লির স্টেট হাউস বা তারা যে রাজ্যের প্রতিনিধিত্ব করেন তার জন্য নির্দিষ্ট সদনে অস্থায়ী বাসস্থানের ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন- Dighi | Zayed Khan | Shakib Khan: 'যাঁরা বয়সে আঙ্কেল তাঁদের সঙ্গে প্রেম করতে পারব না'

সঞ্জয় বলেন যে উদাহরণস্বরূপ, বিহারের সাংসদরা বিহার সদনে, উত্তরপ্রদেশের সাংসদরা উত্তরপ্রদেশ ভবনে এবং একইভাবে মহারাষ্ট্রের সাংসদদের জন্য মহারাষ্ট্র সদনে থাকেন। তিনি উল্লেখ করেন যে তিনি তাদের সাংসদদের থাকার ব্যবস্থা পরীক্ষা করেছিলেন এবং নিশ্চিত করেছিলেন যে মহারাষ্ট্র সদনে তাদের একক কক্ষ দেওয়া হয়েছিল এবং সেই অনুযায়ী তাদের ব্যবস্থা পরিচালনা করেছিলেন।

মহারাষ্ট্র সদনে মুখ্যমন্ত্রীর স্যুটের জন্য কঙ্গনার দাবিকে সঞ্জয় রাউত অযৌক্তিক বলে মনে করেন, কারণ তিনি হিমাচল প্রদেশ থেকে নির্বাচিত সাংসদ হিমাচল সদনে থাকবেন, এটাই স্বাভাবিক। তবুও, তিনি মন্তব্য করেছিলেন, "তবে এটা হতেই পারে কারণ তিনি কঙ্গনা রানাউত"

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Kangana Ranaut wants Chief Minister Suite at Delhi Maharashtra Sadan Sanjay Raut taunt accommodate her in Rashtrapati Bhavan
News Source: 
Home Title: 

'মুখ্যমন্ত্রী'র ঘরে থাকতে চান কঙ্গনা! 'ওকে রাষ্ট্রপতি ভবনে রাখা হোক', খোঁচা শিবসেনার...

Kangana Ranaut: 'মুখ্যমন্ত্রী'র ঘরে থাকতে চান কঙ্গনা! 'ওকে রাষ্ট্রপতি ভবনে রাখা হোক', খোঁচা শিবসেনার...
Yes
Is Blog?: 
No