Director Missing: পুলিসের সমন পেয়ে কলকাতায় এসে নিখোঁজ পরিচালক! মমতার থেকে সাহায্য প্রার্থনা কঙ্গনার...

The Diary of West Bengal: গত ১৪ অগাস্ট উত্তরপ্রদেশ থেকে বিমান ধরেন সনজ। তাঁকে বিমানবন্দরে পৌঁছে দেন তার ভাইপো। এরপর আর তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি বলে জানিয়েছেন দ্বিতি। ওই দিনই কলকাতা পুলিসের কাছে তাঁর যাওয়ার কথা ছিল বলে জানিয়েছেন সনজের স্ত্রী। স্ত্রীকে তিনি বলে গিয়েছিলেন, কথা শেষ হলে তিনি ফোন করবেন। কিন্তু বিকেল পর্যন্ত তার দু'টি ফোনই বন্ধ। 

Updated By: Aug 22, 2024, 02:37 PM IST
Director Missing: পুলিসের সমন পেয়ে কলকাতায় এসে নিখোঁজ পরিচালক! মমতার থেকে সাহায্য প্রার্থনা কঙ্গনার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ৩০ অগাস্ট মুক্তি পাওয়ার কথা 'দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গল' ছবিটির। পশ্চিমবঙ্গের বেশ কিছু রাজনৈতিক ঘটনা নিয়ে তৈরি এই ছবির ট্রেলার প্রকাশ হয়েছিল আগেই। আর তা নিয়ে তৈরি হয়েছিল রাজনৈতিক বিতর্ক। সেই কারণেই সম্প্রতি কলকাতা পুলিস পরিচালক সনজ মিশ্রকে ডেকে পাঠিয়েছিল বলে জানিয়েছেন তার স্ত্রী দ্বিতি মিশ্র। সেই কারণেই গত ১৪ অগাস্ট উত্তরপ্রদেশ থেকে বিমান ধরেন সনজ। তাঁকে বিমানবন্দরে পৌঁছে দেন তার ভাইপো। এরপর আর তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি বলে জানিয়েছেন দ্বিতি।

আরও পড়ুন- Sayantika Banerjee: 'ট্র্যাজেডি না কমেডি!', প্রতিবাদ মঞ্চে গিটার বাজিয়ে ট্রোলড সায়ন্তিকা, সমালোচনায় জীতুও...

ওই দিনই কলকাতা পুলিসের কাছে তাঁর যাওয়ার কথা ছিল বলে জানিয়েছেন সনজের স্ত্রী। স্ত্রীকে তিনি বলে গিয়েছিলেন, কথা শেষ হলে তিনি ফোন করবেন। কিন্তু বিকেল পর্যন্ত তার দু'টি ফোনই বন্ধ থাকায় গোমতিনগর থানায় ডায়েরি করেন তিনি। পুলিসের তরফে জানানো হয়, ১৫ অগাস্ট সামান্য সময়ের জন্য কলকাতার একটি মন্দিরের বাইরে তাঁর ফোন ট্র্যাক করা গেছে। কিন্তু তারপর থেকে ফোন বন্ধ। তদন্ত চলছে। কলকাতা পুলিস এখনও পর্যন্ত এবিষয়ে কোনও মন্তব্য করেনি।

পশ্চিমবঙ্গে ঘটে যাওয়া বেশ কিছু রাজনৈতিক কাণ্ড নিয়ে ছবি বানিয়েছেন উত্তরপ্রদেশের পরিচালক সনজ। ছবির ট্রেলার প্রকাশ হওয়ার পরেই শুরু হয় বিতর্ক। পশ্চিমবঙ্গ সরকার এবং মুখ্যমন্ত্রীকে কালিমালিপ্ত করতে এই ছবি তৈরি হয়েছে বলে অভিযোগ ওঠে। তাঁর বিরুদ্ধে অভিযোগও দায়ের হয়। তথ্য প্রযুক্তি আইন এবং সিনেমাটোগ্রাফি আইনে তাঁর বিরুদ্ধে মামলা হয়। শুধু সনজ নয়, ছবির অন্যান্য কলাকুশলীদের বিরুদ্ধেও অভিযোগ দায়ের হয়।

আরও পড়ুন- Arijit Singh | Rupam Islam: আরজি কর-কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামবেন অরিজিত্‍! 'আমরাও সেই পথ নেব' সমর্থন রূপমের...

সনজের স্ত্রী দ্বিতির অভিযোগ, ট্রেলার প্রকাশ পাওয়ার পর থেকে তার কাছে অনর্গল হুমকি ফোন আসতে থাকে। প্রাণের মারার হুমকিও দেওয়া হয়েছে তাকে। এদিকে ওই ছবির সঙ্গে যুক্ত ওয়াসিম রিজভিকেও সমন পাঠিয়েছে কলকাতা পুলিস। তারও কলকাতায় আসার কথা। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি ওয়াসিম। কোথায় গেলেন সনজ? চিন্তায় কঙ্গনা রানাওয়াত। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে অনুরোধ করেছেন তিনি যেন সনজকে খুঁজে বের করতে সাহায্য করেন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.