আইনকে বুড়ো আঙুল দেখিয়ে মহিলাকে হেনস্থা, নীরবতা ভেঙে কিছু বলুন সোনিয়া, তোপ দাগলেন কঙ্গনা

ফের একগুচ্ছ টুইট করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 11, 2020, 11:58 AM IST
আইনকে বুড়ো আঙুল দেখিয়ে মহিলাকে হেনস্থা, নীরবতা ভেঙে কিছু বলুন সোনিয়া, তোপ দাগলেন কঙ্গনা
ফাইল ছবি

 নিজস্ব প্রতিবেদন : ফের কংগ্রেস এবং শিবসেনার বিরুদ্ধে একযোগে তোপ দাগলেন কঙ্গনা রানাউত। নিজের সোশ্যাল হ্যান্ডলে শুক্রবার একের পর এক টুইট করে সেনা এবং কংগ্রেসের বিরুদ্ধে একযোগে সরব হন অভিনেত্রী। কঙ্গনা যেসব টুইট করেন শুক্রবার, তার মধ্যে রয়েছে একটি ভিডিয়োও। যেখানে বালাসাহেব ঠাকরেকে একটি সাক্ষাতকারে হাজির হতে দেখা যায়। শিবসেনা কোনওদিন কগ্রেসের সঙ্গে জোট বাঁধতে পারে, এই ভয় পেয়েছিলেন বালাসাহেব ঠাকরে। তাঁর সেই ভয় যে এখন প্রকাশ্যে চলে এসেছে বলেও মন্তব্য করেন কঙ্গনা। পাশাপাশি বালাসাহেব ঠাকরেকে তাঁর অন্যতম প্রিয় নেতা বলেও মন্তব্য করেন অভিনেত্রী।

 

এসবের পাশাপাশি নিজের টুইটে সোনিয়া গান্ধীর বিরুদ্ধেও তোপ দাগতে দেখা যায় কঙ্গনা রানাউতকে। তিনি বলেন, সোনিয়া গান্ধীজি পশ্চিমে জন্মেছেন এবং বড় হয়েছেন। পশ্চিমি সংস্কৃতিতে বড় হওয়ার পর ভারতে এসে বসবাস শুরু করেছেন। তাই মহিলাদের লড়াই কেমন হতে পারে, তা জানেন তিনি। সবকিছু জেনে বুঝেও একজন মহিলাকে যেভাবে হেনস্থা করা হচ্ছে, তা সম্পর্কে অবগত হয়েও সোনিয়া গান্ধী চুপ করে রয়েছেন। ইতিহাস এর বিচার করবে। আইনকে বুড়ো আঙুল দেখিয়ে যেভাবে একজন মহিলাকে হেনস্থা করা হচ্ছে, সোনিয়া গান্ধী নীরবতা ভেঙে এ বিষয়ে অবশ্যই মুখ খুলবেন বলেও আশা প্রকাশ করেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন : ​মহারাষ্ট্রের মুুখ্যমন্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য, কঙ্গনার বিরুদ্ধে দায়ের অভিযোগ

বৃহস্পতিবার কঙ্গনা দাবি করেন, বালাসাহেব ঠাকরের নীতি, আদর্শ এবং ভাবধারাকে বিসর্জন দিতে প্রস্তুত হয়ে গিয়েছে শিবসেনা। বালাসাহেব ঠাকরের নীতি, আদর্শকে বিসর্জন দিয়ে শিবসেনা ক্রমশ 'সোনিয়া সেনায়' পরিণত হচ্ছে বলেও বৃহস্পতিবার উদ্ধব ঠাকরের দলকে একহাত নেন কঙ্গনা রানাউত। দিনভর কঙ্গনার একের পর এক টুইটের পর বিকেলে অভিনেত্রীর মা আশা রানাউত মুখ খোলেন। তিনি বলেন, কংগ্রেসের সমর্থক পরিবার হয়েও নরেন্দ্র মোদী এবং অমিত শাহ তাঁদের যেভাবে সাহায্য করেছেন, কঙ্গনার পাশে দাঁড়িয়েছেন, তাতে কৃতজ্ঞ তাঁরা। সেই কারণেই কংগ্রেস ত্যাগ করলেন তাঁরা। শিগগিরই গোটা রানাউত পরিবার বিজেপিতে যোগ দেবে বলেও জানান অভিনেত্রীর মা।

.