Kangana Ranaut | Sidharth Malhotra-Kiara Advani Wedding: সিদ্ধার্থ-কিয়ারা গোপন প্রেমের প্রশংসা! অন্য তারকা দম্পতিদের একহাত নিলেন কঙ্গনা

Sidharth Malhotra-Kiara Advani Wedding: ব্যক্তিগত পরিসরেই চারহাত এক হল সিদ্ধার্থ কিয়ারার। বিয়েতে উপস্থিত ছিলেন কিয়ারা কাছের বন্ধু ইশা আম্বানি সহ শাহিদ কাপুর, মীরা কাপুর, করণ জোহর, জুহি চাওলা সহ বলিউডের আরও অনেক তারকা। তবে বিয়ের আগেই সোশ্যাল মিডিয়ায় এই দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। তাঁদের প্রশংসার পাশাপাশি সম্প্রতি এক হাত নিয়েছিলেন অন্যান্য তারকা দম্পতিদের।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 8, 2023, 02:28 PM IST
Kangana Ranaut | Sidharth Malhotra-Kiara Advani Wedding: সিদ্ধার্থ-কিয়ারা গোপন প্রেমের প্রশংসা! অন্য তারকা দম্পতিদের একহাত নিলেন কঙ্গনা

Kangana Ranaut, Sidharth Malhotra-Kiara Advani Wedding: জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানী বিয়ের ছবি পোস্ট করার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে আলোচনা, সমালোচনা ও প্রশংসার বন্যা। প্রায় গোটা বলিউডই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে। মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়লেন কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রা। জয়সলমেরের সূর্যগড় প্যালেসে বসেছিল বিয়ের আসর। রবিবার রাত থেকেই শুরু হয়ে যায় সেলিব্রেশন। মঙ্গলবার সকাল থেকে ছিল বিয়ের সাজো সাজো রব। গোলাপী রঙের থিমে সাজানো হয়েছিল গোটা মন্ডপ। ব্যক্তিগত পরিসরেই চারহাত এক হল সিদ্ধার্থ কিয়ারার। বিয়েতে উপস্থিত ছিলেন কিয়ারা কাছের বন্ধু ইশা আম্বানি সহ শাহিদ কাপুর, মীরা কাপুর, করণ জোহর, জুহি চাওলা সহ বলিউডের আরও অনেক তারকা। তবে বিয়ের আগেই সোশ্যাল মিডিয়ায় এই দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। তাঁদের প্রশংসার পাশাপাশি সম্প্রতি এক হাত নিয়েছিলেন অন্যান্য তারকা দম্পতিদের।

আরও পড়ুন- Rakhi Sawant: ‘সারা শরীরে কালসিটে, বেধড়ক মারত রাখিকে’, আদিলের বিরুদ্ধে সরব অভিনেত্রীর দাদা

গত শুক্রবার সিদ্ধার্থ ও কিয়ারার একটি ছবি পোস্ট করে কঙ্গনা লেখেন যে, ‘এই কাপল সত্যিই সুন্দর। সিনেমা ইন্ডাস্ট্রিতে এরকম খাঁটি নিখাদ ভালোবাসা প্রায় দেখা যায় না। ওদের একসঙ্গে ঐশ্বরিক লাগে।’ বুধবার সকালে এক ব্যক্তির পোস্টের রিপ্লাইয়ে কঙ্গনা লেখেন, ‘কোনও ব্র্যান্ড বা সিনেমার প্রমোশনে ওরা জুটি বাঁধেনি। এমনকী প্রেম করে কোনও লাইমলাইটও নিজের দিকে টানতে চায়নি। ওদের প্রেমটা নিখাদ ও আনন্দদায়ক।’ একদিকে যেমন কিয়ারা ও সিদ্ধার্থের প্রেমের প্রশংসা করেছেন কঙ্গনা অন্যদিকেই কোনও এক তারকা দম্পতিকে কটাক্ষও করেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই এক দম্পতিকে কড়া বার্তা দিয়েছিলেন কঙ্গনা।

আরও পড়ুন- Rupanjana Mitra: হারেম সেন্টারের মেয়ে নই! গায়ে পড়া ব্যবসায়ীকে তোপ রূপাঞ্জনার...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

প্রসঙ্গত, মঙ্গলবার বিয়েতে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই সেজেছেন কিয়ারা আডবানী। তাঁর পরনে ছিল হালকা গোলাপি রঙের লেহেঙ্গা, সঙ্গে হীরে ও পান্নার মানানসই গয়না। গোলাপি লেহেঙ্গার উপর ছিল সিলভার জরির কাজ। অন্যদিকে সিদ্ধার্থ পরেছিলেন সোনালি রঙের জমকালো শেরওয়ানি, একই রঙের পাগড়ি। নজর কেড়েছে তাঁর হাতের হীরের আংটিও। বিয়ের মেনুতেও ছিল চমক। রাজস্থানের সাবেকি নানান পদ ছিল তালিকায়, তার মধ্যে অন্যতম ডাল বাটি চুরমা,  ৮ রকমের চুরমা ও ৫ রকমের বাটি ছিল তালিকায়। পাঞ্জাবী পরিবারের বিয়ে, তাই ছিল মাকাইয়ের রুটি, সরষো দা শাকের মতো মেনুও। এছাড়াও অতিথিদের জন্য ছিল চাইনিজ, জাপানিজ, ইটালিয়ান, আফগানি কাবাব, মোগলাই খানাও। ডেজার্টে রয়েছে লাড্ডু থেকে শুরু করে রাবড়ি,  ক্ষীর, সোহন হালুয়া সহ ২০ রকমের ডেজার্ট ছিল।  প্রায় ১০০ রকমের খাবার ছিল। এছাড়াও অতিথিদের জন্য ছিল শাড়ি, দোপাট্টার স্টল, কাঠের হ্যান্ডিক্রাফটের জিনিস। এছাড়াও আয়োজন করা হয়েছিল লোকসংগীতের ও লোকনৃত্যের আসর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.