মাদক মামলায় দীপিকার নাম জড়াতেই ফের 'বুলিউড মাফিয়াদের' তীব্র আক্রমণ কঙ্গনার

ফের ট্যুইট করেন কঙ্গনা রানাউত

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 24, 2020, 10:38 AM IST
মাদক মামলায় দীপিকার নাম জড়াতেই ফের 'বুলিউড মাফিয়াদের' তীব্র আক্রমণ কঙ্গনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছেন কঙ্গনা রানাউত। সময় যত এগিয়েছে, তত ক্ষুরধার হয়েছে কঙ্গনার আক্রমণের মাত্রা। কখনও সুশান্তকে বি টাউনের বড় প্রযোজনা সংস্থাগুলোর তরফে সরিয়ে দেওয়া হয়েছে বলে তোপ দাগনে কঙ্গনা। আবার কখনও বলিউডের সঙ্গে মাদক চক্রের যোগ রয়েছে বলে আক্রমণ শানাতে দেখা যায় অভিনেত্রীকে। কঙ্গনার সেই আক্রমণের মাত্রা আরও জোরদার হয় দীপিকা পাড়ুকোনের সঙ্গে তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদক চ্যাট প্রকাশ্যে আসার পর।

আরও পড়ুন : ​সিবিডি অয়েল নিষিদ্ধ মাদক হলে কেন বিক্রি হচ্ছে অনলাইনে? প্রশ্ন প্রিয়াঙ্কার বোন মীরা চোপড়ার
দীপিকা পাড়ুকোনকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে সমন পাঠানোর পর ফের মুখ খোলেন কঙ্গনা। তিনি বলেন, এই প্রথম 'বুলিউড মাফিয়ারা' হয়ত ভাবছেন, সুশান্তের যদি মৃত্য়ু না হত কিংবা কঙ্গনাকে যদি তাঁরা দূরে সরিয়ে না দিতেন। এই প্রথম বি টাউনের অনেকেই আফশোষ করছেন বলেও মন্তব্য করেন কঙ্গনা। পাশাপাশি 'বুলিউড মাফিয়ারা' ভাবছেন যদি তাঁরা সময়কে আবার পিছিয়ে নিয়ে গিয়ে তাঁদের ফিরিয়ে আনতে পারতেন। যদিও কঙ্গনার মন্তব্য়ের প্রেক্ষিতে কেউ পালটা কোনও মন্তব্য এখনও করেননি।
এদিকে দীপিকা পাড়ুকোনের পাশাপাশি সারা আলি খান, শ্রদ্ধা কাপুর-সহ আরও এক অভিনেত্রীকে পাঠানো হয়েছে সমন। ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা এবং দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকেও পাঠানো হয়েছে সমন। শুক্রবারের মধ্যে দীপিকাকে মুম্বইয়ের এনসিবি অফিসে হাজিরা দিতে হবে বলে দেওয়া হয়েছে নির্দেশ।

 

অন্যদিকে দীপিকাকে সমন পাঠানো হলেও বর্তমানে তিনি গোয়ায় রয়েছেন। সেখানে বসেই ৩ জন আইনজীবী-সহ ১২ জনের লিগাল টিমের সঙ্গে আলোচনা শুরু করেছেন দীপিকা পাড়ুকোন। পাশাপাশি গোয়া থেকে চাটার্ড বিমানে করেই দীপিকা  মুম্বইতে ফিরবেন বলে জানা যাচ্ছে। তবে কখন গোয়া থেকে মুম্বইতে ফিরবেন দীপিকা, সে বিষয়ে এখনও পর্যন্ত স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

.