Chaitanya - Samantha-র ডিভোর্সের জন্য দায়ী বলিউডের এক 'ডিভোর্স এক্সপার্ট' সুপারস্টার, দাবি Kangana-র

আবারও মন্তব্যের জেরে বিতর্কের মুখে কঙ্গনা রানাওয়াত। 

Updated By: Oct 3, 2021, 11:02 AM IST
Chaitanya - Samantha-র ডিভোর্সের জন্য দায়ী বলিউডের এক 'ডিভোর্স এক্সপার্ট' সুপারস্টার, দাবি Kangana-র

নিজস্ব প্রতিবেদন: কঙ্গনা রানাওয়াতের প্রায় সমার্থক হয়ে দাঁড়িয়েছে বিতর্ক। সাম্প্রতিক সময়ে নানা বিষয়েই মন্তব্য করে বিতর্কের সম্মুখীন হয়েছেন অভিনেতা। এবার আবারও বিতর্কের মুখে কঙ্গনা। শনিবার বিচ্ছেদের কথা ঘোষণা করেন সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল কানাঘুষো। অবশেষে দশ বছরের প্রেম ও চার বছরের বিবাহিত জীবন কাটানোর পর যৌথ বিবৃতি দিয়ে আলাদা পথে হাঁটার কথা জানালেন দু'জনে। 

তাঁরা তাঁদের বিচ্ছেদের জন্য কাউকে দায়ী না করলেও কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) ইনস্টাগ্রাম স্টোরিতে দাবী করেন যে, যেকোনও ভিভোর্স কেসে বেশিরভাগ সময়ে ছেলেরাই দায়ী থাকে, এক্ষেত্রেও তার অন্যথা হয়নি। তবে একধাপ এগিয়ে সামান্থা ও নাগা চৈতন্যের ডিভোর্সের জন্য তিনি দায়ী করলেন বলিউডের এক সুপারস্টারকে। যাঁর সঙ্গে সম্প্রতি দেখা করেছেন নাগা চৈতন্য। তাঁকে ডিভোর্স এক্সপার্ট বলেও কটাক্ষ করেন নায়িকা। নাম না নিলেও নেটিজেনদের বুঝতে অসুবিধা হয়নি, কঙ্গনা আমির খানের উদ্দেশ্যেই এই কথা বলেছেন। সম্প্রতি কিরণ রাওয়ের (Kiran Rao) সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির খান (Amir Khan)। তারপর থেকেই বিতর্কের মুখে পড়েন তিনি। এবার তাঁর বিরুদ্ধে তোপ দাগেন কঙ্গনা। 

kangana

আরও পড়ুন: 'বাবা হওয়ার সময় পাও কখন?' Malaika-র এমন প্রশ্নে দুষ্টুমি মাখা জবাব Kapil-র

শনিবার যৌথ বিবৃতিতে সামান্থা (Samantha Ruth Prabhu) লিখেছেন, ''অনেক চিন্তাভাবনা করে চৈ ও আমি সিদ্ধান্তি নিয়েছি, স্বামী-স্ত্রীর বন্ধন ছেড়ে নিজেদের পথে হাঁটব। আমরা ভাগ্যবান যে গত এক দশক ধরে আমাদের এক দশকের বন্ধুত্ব। এটাই সম্পর্কের মূল ভিত্তি ছিল। এই বন্ধুত্ব চিরকাল আমাদের মধ্যে থেকে যাবে। কঠিন সময়ে ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও সংবাদ মাধ্যমের সমর্থন চাইছি। আমাদের একাকী থাকতে দিন। সমর্থনের জন্য় ধন্যবাদ।'' ইতিমধ্যেই শোনা গেছে নাগা চৈতন্যের থেকে ৫০ কোটি টাকা খোরপোশ পেতে পারতেন নায়িকা। কিন্তু তাঁকে অফার করা হয়েছিল ২০০ কোটি টাকা, কিন্তু একটি টাকাও খোরপোশ নিতে চাননি সামান্থা। তাঁর বন্ধুদের সূত্রে জানা যায় যে এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালোবাসা ও বন্ধুতা চেয়েছিলেন অভিনেতা, সেটা না পাওয়ায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন এই দুই স্টার। 

'মনম', 'ইয়ে মায়া ছেসাভে' এবং 'অটোনগর সূর্য'-এর মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন চৈতন্য ও সামান্থা। ২০১৭ সালে গোয়ায় সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। সনাতন ও খৃষ্ট্রীয় মতে আলাদা অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্ট থেকে অক্কেনি পদবিও সরিয়ে দিয়েছিলেন সমান্থা প্রভু। তখনই শুরু হয়েছিল জল্পনা। এবার সেই জল্পনাতেই সিলমোহর দিলেন দুজনে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.