Kangana-র ছবি 'থালাইভি'র গানে Karan-র নাচ, দূরত্ব কি মিটে গেল?

প্রশ্ন উঠছে কঙ্গনা-করণ কি হঠাৎ তিক্ততা ভুলে কাছাকাছি আসছেন?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 4, 2021, 07:00 PM IST
Kangana-র ছবি 'থালাইভি'র গানে Karan-র নাচ, দূরত্ব কি মিটে গেল?

নিজস্ব প্রতিবেদন : কঙ্গনা রানাউত এবং করণ জোহর। বলিউডের এই দুই ব্যক্তিত্বের সম্পর্ক যে এক্কেবারে সাপে নেউলে, সেকথা আর কারোও অজানা নয়। তবে শনিবার কঙ্গনার পোস্ট করা একটি ভিডিয়ো নতুন জল্পনা তৈরি করেছে। প্রশ্ন উঠছে কঙ্গনা-করণ কি হঠাৎ তিক্ততা ভুলে কাছাকাছি আসছেন?

ঠিক কী ঘটেছে? 

কঙ্গনার পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, তাঁর নতুন ছবি 'থালাইভি'র গানে মনের সুখে নাচছেন করণ। আর এমন ভিডিয়ো দেখে হতবাক নেটজনতাও। এই তো সেদিন করণকে বলিউড মাফিয়া বলে আক্রমণ করছিলেন কঙ্গনা। তাহলে কি আবার সমস্ত ঝগড়া মিটে গেল? করণ কি কঙ্গনার নতুন ছবির প্রচারের জন্য নাচ করেছেন?

আরও পড়ুন-নিজের হাতে সাজিয়েছেন, দিদির বিয়ের নানান মুহূর্তের ভিডিয়ো পোস্ট Subhashree-র

আজ্ঞে নাহ, কঙ্গনা-করণের মধ্যে এখনও সুমেরু কুমেরু মতোই দূরত্ব। ভালো করে খেয়াল করলেই দেখা যায়, কঙ্গনা অন্য এক টুইটার  ব্যবহারকারীর টুইট রি-টুইট করেছেন। যেটি এডিট করা। যেখানে করণ জোহরের পুরনো একটি নাচের ভিডিয়োর সঙ্গে 'থালাইভি' ছবির চলি চলি গানটি জুড়ে দেওয়া হয়েছে। সেই ভিডিয়োটিই শেয়ার করে 'কুইন' লিখেছেন, ''এখনও অবধি আমার দেখা সেরা ভিডিয়ো।'' নিচে হ্য়াশট্যাগে লিখেছেন #চলিচলিচ্যালেঞ্জ। নিজের ছবির প্রচারেই এই চ্যালেঞ্জ ছুঁড়েছেন কঙ্গনা। আর তাঁর অনুরাগীরা এই গানের সঙ্গে নাচের ভিডিয়ো শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে ট্যাগ করে পোস্ট করেছেন। 

প্রসঙ্গত, করণ জোহরের শো 'কফি উইথ করণ'-এ গিয়ে সরাসরি তাঁর বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন কঙ্গনা। আর তারপর থেকেই তাঁদের সম্পর্ক তিক্ততায় বদলে যায়। পরবর্তীকালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কঙ্গনা কীভাবে করণকে আক্রমণ করেছিলেন, তা সকলেই জানেন। 

আরও পড়ুন-নেই কোনও ঋণের বোঝা, কলকাতা ও শান্তিনিকেতনে ৩টি বাড়ির মালিক Anjana Basu

.