Kangana Ranaut: 'নমোকে দেখে শিখুন! উইকেন্ডের জন্য না কেঁদে, খাটুন...'

Kangana Ranaut On Indian Work Culture: দেশের কর্মসংস্কতি নিয়ে এবার বড় মন্তব্য় করলেন কঙ্গনা রানাওয়াত।  

Updated By: Jun 12, 2024, 08:06 PM IST
Kangana Ranaut: 'নমোকে দেখে শিখুন! উইকেন্ডের জন্য না কেঁদে, খাটুন...'
কঙ্গনার এবার কাজ নিয়ে বাণী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) নামটাই যথেষ্ট। তিনি খবর খুঁজে নেন না খবর তাঁকে খুঁজে নেয়ে, এই নিয়ে বিস্তর আলোচনা হতে পারে কোনও বিতর্ক সভায়। আপাতত ফোকাসে কঙ্গনার নতুন বিতর্কিত মন্তব্য়। বিতর্ক ও অভিনেত্রী-সাংসদ যে হাতে হাত ধরে চলেন, তা আর বলার অপেক্ষা রাখে না। এবার কী বোমা ফাটালেন কঙ্গনা?এবার দেশের কর্মসংস্কতি নিয়ে বড় মন্তব্য় করলেন কঙ্গন। দেশের মানুষের কীভাবে কাজ করা উচিত, তা নিয়েই খানিক জ্ঞান দিলেন তিনি। কঙ্গনা বিশ্বাস করেন যে, দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে কাজে ডুবে যেতে হবে ছুটিছাটা লাটে তুলে দিয়ে।  

আরও পড়ুন: সুপারস্টারদের টেক্কা! চোখ ধাঁধানো বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন তৃপ্তি...

বিলাসিতা আমাদের মতো দেশের মানুষদের জন্য নয়। ইনস্টাগ্রামে পোস্ট করে দেশের কর্ম সংস্কৃতি পরিবর্তনের কথা বলেছেন কঙ্গনা। কঙ্গনার কথায়, উইকএন্ড আনন্দ করে, সোমবার অফিসে যেতে নিমরাজি ভাবনা, আমাদের দেশে বিলাসিতার মতো। যা কিনা একটা উন্নয়নশীল দেশের পক্ষে একেবারেই সমর্থনযোগ্য নয়। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ভিডিয়ো শেয়ার করে, দেশ গড়ার লক্ষ্যে সাতদিন ২৪ ঘণ্টা কাজ করার বিষয়ে কথা বলেছে কঙ্গনা। একটি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, 'আমাদের আবেগপূর্ণ কাজের সংস্কৃতিকে স্বাভাবিক করতে হবে এবং উইকএন্ডের জন্য অপেক্ষা করা বন্ধ করতে হবে এবং সোমবারের মিমগুলি সম্পর্কে চিন্তা ভাবনা করতে হবে, এটি পশ্চিমের মগজ ধোলাই। আমরা এখনও এত উন্নত জাতি নই।' কঙ্গনা সাফ বুঝিয়ে দিলেন যে, নমোকে দেখে শিখুন! উইকেন্ডের জন্য না কেঁদে, খাটুন...' এবার কঙ্গনা দেশের মানুষকে কাজ করাও হয়তো শেখাবেন।

আরও পড়ুন: মির্জাপুরে ক্ষমতার মহাযুদ্ধ! 'জঙ্গলরাজ' নিয়ে কবে ফিরছে কালীন ভাইয়া?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.