দুহাতে আগ্নেয়াস্ত্র, 'ধাকড়'-এর লুকে চমকে দিলেন কঙ্গনা

'মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি' ছবিতে ঝাঁসির রানির বেশে চমকে দিয়েছেন কঙ্গনা রানাওয়াত। ছবিটি বক্স অফিসে সুপার হিট। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে তাঁর আগামী ছবি 'জাজমেন্টাল হ্যায় কেয়া'র ট্রেলার। আবার তারই মাঝে সামনে এল আরও একটি ছবি 'ধাকড়'-এ কঙ্গনার লুক।

Updated By: Jul 9, 2019, 11:45 AM IST
দুহাতে আগ্নেয়াস্ত্র, 'ধাকড়'-এর লুকে চমকে দিলেন কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন: 'মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি' ছবিতে ঝাঁসির রানির বেশে চমকে দিয়েছেন কঙ্গনা রানাওয়াত। ছবিটি বক্স অফিসে সুপার হিট। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে তাঁর আগামী ছবি 'জাজমেন্টাল হ্যায় কেয়া'র ট্রেলার। আবার তারই মাঝে সামনে এল আরও একটি ছবি 'ধাকড়'-এ কঙ্গনার লুক।

'ধাকড়'-পোস্টারে রণংদেহি রূপে দেখা মিলেছে বলিউডের 'কুইন'-এর। যেখানে কঙ্গনাকে দুহাতে মেশিন গান চালাতে দেখা যাচ্ছে। যে ছবি অভিনেত্রী সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে, ক্যাপশানে লেখা হয়েছে 'বেপরোয়া, ভয়ঙ্কর, আগুন জ্বালানোর জন্য তৈরি।' ছবিটি ২০২০-তে মুক্তি পাবে বলে পোস্টারে বলা হয়েছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এর আগে আরও একটি পোস্টারে চারিদিকে জ্বলন্ত ধ্বংসস্তুপের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল কঙ্গনাকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

'ধাকড়' নিয়ে কথা বলতে গিয়ে কঙ্গনা এক সাক্ষাৎকারে বলেন, ''মণিকর্ণিকার সাফল্যের একটা বিষয় স্পষ্ট 'লার্জার দ্যান লাইফ' চরিত্রগুলিতে কেন্দ্রীয় ভূমিকায় শুধু পুরুষদের নয়, মহিলাদের দেখতেও দর্শক পছন্দ করে। আর 'ধাকড়' শুধুমাত্র আমার কেরিয়ারের জন্যই মাইলফলক নয়, এটা ভারতীয় সিনেমা জগতেও একটা অন্য ধারা আনতে চলেছে। এই ছবিটি একটি মহিলা প্রধান অ্যাকশন ফিল্ম। এই ছবিটি সাফল্য পেলে ভারতীয় সিনেমা জগতে মহিলাদের আর পিছনে ফিরে তাকাতে হবে না। ছবিটি দীপাবলিতে মুক্তি পাবে। ''

ছবিটির পরিচালকনা করছেন রাজনীশ রাজি ঘাই। ছবিটির প্রযোজনা করছে সোহেল মাকলাই প্রোডাকশন, অ্যাসাইলাম ফিল্ম এবং কুইকি ডিজিট্যাল মিডিয়া। ছবিটির প্রসঙ্গে পরিচালক বলেন, '' কঙ্গনা ভীষণই বুদ্ধিমতী, ও সুযোগকে কাজে লাগেতে জানে। আর এটা একটা সম্পূর্ণ অন্যধারার ছবি। ''

.