জানতাম মোদী ছাড়া অসম্ভবকে কেউ সম্ভব করতে পারবেন না, ৩৭০ বিলোপে মত কঙ্গনার

এর আগেও বিভিন্ন ইস্যুতে মোদী সরকারের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে 'কুইন' অভিনেত্রীকে।

Updated By: Aug 6, 2019, 09:22 PM IST
জানতাম মোদী ছাড়া অসম্ভবকে কেউ সম্ভব করতে পারবেন না, ৩৭০ বিলোপে মত কঙ্গনার

নিজস্ব প্রতিবেদন: জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা রদ করা নিয়ে মুখ খুলেছেন বলি তারকারা। পরেশ রাওয়াল, অনুপম খের, রবিনা ট্যান্ডন-সহ অনেক তারকারাই নরেন্দ্র মোদীর 'নজিরবিহীন' সিদ্ধান্তকে সমর্থন করেছেন। এর পাশাপাশি কাশ্মীরের মানুষদের জন্য শান্তিও চেয়েছেন তাঁরা। মোদির প্রশংসা করে বিবৃতি দিলেন কঙ্গনা রানাওয়াতও। প্রধানমন্ত্রীর গুণমুগ্ধ কঙ্গনার মতে, দেশবাসীর ভবিষ্যৎ এবার উজ্জ্বল হতে চলেছে।

কঙ্গনার কথায়,'অনেকদিন আগেই ৩৭০ ধারা তুলে নেওয়া উচিত ছিল। দেশকে সন্ত্রাসমুক্ত করার লক্ষ্যে এটা একটা ঐতিহাসিক পদক্ষেপ। আমি জানতাম নরেন্দ্র মোদী ছাড়া আর কেউ অসম্ভবকে সম্ভব করতে পারবেন না। উনি শুধু স্বপ্ন দেখান না, সেটাকে বাস্তবে পরিণত করার শক্তি এবং সাহসও রাখেন। জম্মু ও কাশ্মীর-সহ গোটা ভারতকে আমার শুভেচ্ছা। একত্রে আমরা এক উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে যাব।" কঙ্গনার টিমের তরফে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয় বিবৃতিটি।

এর আগেও বিভিন্ন ইস্যুতে মোদী সরকারের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে 'কুইন' অভিনেত্রীকে। সম্প্রতি অসহিষ্ণুতা ইস্যুতে প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছিল একদল বুদ্ধিজীবী। দেশে ক্রমবর্ধমান গণপিটুনির অভিযোগে প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন অপর্ণা সেনরা। সেই সময়েও নমোর সমর্থনে মুখ খুলতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। বুদ্ধিজীবীদের কটাক্ষ করে অভিনেত্রী বলেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রশাসনের সুপ্রচেষ্টাতে আঘাত হানতেই বিচ্ছিন্নভাবে কিছু ঘটনা তুলে ধরা হচ্ছে। অসহিষ্ণুতা নিয়ে যাঁরা চিঠিতে সই করেছেন, তাঁরা দেশের উপজাতি, পিছিয়ে পড়া মানুষের উপর হামলা, কাশ্মীরে বিচ্ছিন্মতাবাদীদের স্কুল জ্বালিয়ে দেওয়ার মত ঘটনার সময় কেন নীরব ছিলেন?"

নরেন্দ্র মোদী দ্বিতীয়বার নির্বাচিত হওয়ার সময়ে শুভেচ্ছা জানিয়ে কঙ্গনা লেখেন, "দেশের দরকার মোদীজির মতো শক্তিশালী ও দূরদৃষ্টিসম্পন্ন নেতা।

আরও পড়ুন- ভিডিয়ো: কাল আমার চেয়ে ভালো কেউ করবে, 'ম্যাঁ পল দো পল' গাইলেন ধোনি

.