Kangana Ranaut: চণ্ডীগড়ে চাঞ্চল্য! CISF জওয়ান কুলবিন্দরের থাপ্পড় খেয়ে কাঁদলেন কঙ্গনা...

Kangana Ranaut: প্রথমবার সাংসদ হিসাবে দিল্লি যাচ্ছেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু প্রথমদিনেই ঘটে গেল বিপত্তি। চণ্ডীগড় এয়ারপোর্টে কুলবিন্দর কৌর নামের এক সিআইএসএফ জওয়ান নাকি চড় মেরেছেন কঙ্গনাকে, এমনটাই অভিযোগ অভিনেত্রীর। 

Updated By: Jun 6, 2024, 06:39 PM IST
Kangana Ranaut: চণ্ডীগড়ে চাঞ্চল্য! CISF জওয়ান কুলবিন্দরের থাপ্পড় খেয়ে কাঁদলেন কঙ্গনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত মঙ্গলবারই লোকসভা নির্বাচনে বিপুল ভোটে লোকসভা নির্বাচনে জয়ী হয়েছেন কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। হিমাচল প্রদেশে(Himachal Pradesh) তাঁর এলাকা মান্ডিতেই (Mandi) বিজেপি (BJP) প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন বলিউডের কুইন। ঘরের মেয়েকেই ভোট দিয়ে দিল্লি(Delhi) পাঠাচ্ছেন মান্ডিবাসী। কিন্তু প্রথমদিন দিল্লি যাওয়ার পথেই ঘটে গেল বিপত্তি। চণ্ডীগড় এয়ারপোর্টে কুলবিন্দর কৌর নামে এক সিআইএসএফ জওয়ান (CISF) নাকি থাপ্পড় মারেন কঙ্গনাকে, এমনটাই অভিষোগ অভিনেত্রীর। 

আরও পড়ুন- Rachana Banerjee: 'লকেটকে এক হাঁড়ি দই পাঠিয়ে দেব' জিতেই বার্তা রচনার

কঙ্গনার অভিযোগ অনুযায়ী, দিল্লি যাওয়ার সময়ে চণ্ডীগড় এয়ারপোর্টে যখন তিনি বোর্ডিং করতে যান তখনই তাঁকে থাপ্পড় মারেন সিআইএসএফের অফিসিয়াল কুলবিন্দর কৌর। কার্টেন এরিয়া, যেখানে চেকিং করা হয় মহিলাদের, সেখানেই এই বিপত্তি ঘটেছে। সেখানেই ওই সিআইএসএফ কর্মীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কঙ্গনা। তখনই তাঁকে থাপ্পড় মারেন ওই জওয়ান। 

দিল্লি পৌঁছেই সিআইএসের ডিরেক্টর জেনারেল নীনা সিং এবং কিছু সিনিয়র কর্মকর্তার সঙ্গে দেখা করেন কঙ্গনা। তাঁদের কাছে পুরো ঘটনাটা তুলে ধরেন।  ইতোমধ্যেই কনস্টেবল কুলবিন্দরকে আটক করা হয়েছে এবং সিআইএসএফ কমানডেন্ট অফিসে তাঁর জিজ্ঞাসাবাদ চলছে। 

আরও পড়ুন- Anurag Kashyap on Shah Rukh Khan: 'হিরোদের হাজারও বায়নাক্কা', শাহরুখে অরুচি অনুরাগের!

প্রসঙ্গত, মান্ডি লোকসভা কেন্দ্র থেকে ৭৪,৭৫৫ ভোটের ব্যবধানে কংগ্রেস প্রতিদ্বন্দ্বী রামপুর রাজ্যের বংশধর এবং রাজ্যের বর্তমান গণপূর্ত মন্ত্রী বিক্রমাদিত্য সিংকে পরাজিত করেন কঙ্গনা। তিনি হিমাচল প্রদেশ থেকে লোকসভায় নির্বাচিত হওয়া মাত্র চতুর্থ মহিলা এবং প্রথম মহিলা যিনি পূর্ববর্তী রাজপরিবারের নন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.