দিশা হারালে স্বামীজিই পথ দেখান, বিবেকানন্দের জন্মদিনে ট্যুইট Kangana-র

ট্যুইট করেন কঙ্গনা রানাউত 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 12, 2021, 10:09 AM IST
দিশা হারালে স্বামীজিই পথ দেখান, বিবেকানন্দের জন্মদিনে ট্যুইট Kangana-র
স্বামীজিকে শ্রদ্ধা কঙ্গনার

নিজস্ব প্রতিবেদন : বিবেকানন্দের জন্মদিন উপলক্ষ্যে রাজনৈতিক দলগুলির তরজা যখন জোর কদমে শুরু হয়েছে, সেই সময় স্বামীজিকে (Swami Vivekananda) শ্রদ্ধা জানালেন কঙ্গনা রানাউত। নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে স্বামীজিকে শ্রদ্ধা জানান বলিউড কুইন। ১২ জানুয়ারি সকালে স্বামীজিকে শ্রদ্ধা জানিয়ে ট্যুইট করেন কঙ্গনা। যেখানে তিনি লেখেন...

 

১২ জানুয়ারি স্বামীজিকে স্মরণ করে কঙ্গনা যখন ট্যুইট করেন, সেই সময় তাঁর অনুরাগীরা কুইনকে ভালবাসা জানাতে শুরু করেন। 

আরও পড়ুন : Virat, Anushka-র মেয়ের প্রথম ছবি, দেখুন ভাইরাল ভিডিয়ো

এদিকে দুই সম্প্রদায়ের মধ্যে বিভেদ তৈরি করতে চাইছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেল। এমনই অভিযোগে বলিউড (Bollywood) অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক আইনজীবী। যা নিয়ে ইতিমধ্যেই জোর তরজা শুরু হয়। দুই সম্প্রদায়ের মধ্যে বিভেদ তৈরির অভিযোগে সম্প্রতি মুম্বইয়ের ব্যান্দ্রা থানায় হাজিরা দিতে হয় কঙ্গনা রানাউতকে। ব্যান্দ্রা থানায় হাজির হওয়ার আগে একটি ভিডিয়ো শ্যুট করেন কঙ্গনা। যেখানে তিনি অভিযোগ করেন, কৃষক আন্দোলনের নাম করে বার বার তাঁকে আক্রমণ করা হচ্ছে। একজন মহিলাকে কেন এভাবে হেনস্থা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন কঙ্গনা। পাশাপাশি তাঁকে যেভাবে হেনস্থা করা হচ্ছে, তার বিরুদ্ধে গোটা দেশের মানুষ মুখ খুলুন, প্রতিবাদ করুন বলেও সরব হন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন : নিক ছোট ১০ বছরের, বিয়ের ২ বছর পর মুখ খুললেন Priyanka Chopra

এসবের পাশাপাশি কৃষক আন্দোলনে যোগ দেওয়ার পর কেন মহিন্দ্র কউরকে শাহিনবাগের বিলকিস দাদি বলে আক্রমণ করা হল, তা নিয়েও কুইনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। প্রসঙ্গত, কৃষক আন্দোলন শুরু হওয়ার পর কৃষক পত্নী মহিন্দ্র কউরকে শাহিনবাগের দাদি বলে কটাক্ষ করেন কঙ্গনা। এমনকী, বিলকিস দাদির মতো মানুষদের ১০০ টাকা পারিশ্রমিকের বিনিময়ে যে কোনও আন্দোলনের সঙ্গে যুক্ত করা যায় বলে অভিযোগ করেন কঙ্গনা। অভিনেত্রীর ওই মন্তব্যের পরই ভাটিন্ডার এক আইনজীবী কঙ্গনাকে প্রথমে নোটিস পাঠান পরে তাঁর বিরুদ্ধে দায়ের করা হয় মানহানির মামলা।

.