Kanchan Mullick: 'সরকারি পুরস্কারগুলো ফেরত দেবেন তো?', আরজি কর-কাণ্ডে আন্দোলনকারী শিল্পীদের প্রশ্ন কাঞ্চনের...

Kolkata Doctor Rape and Murder: কোন্নগরে তৃনমূলের মহিলাদের ধর্নায় এসে উত্তরপাড়ার বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক বললেন,এই জঘন্যতম অপরাধের এমন শাস্তি হোক যেন এমন অপরাধ করতে কেউ দশবার ভাবে। পাশাপাশি আন্দোলনকারীদের উদ্দেশ্যে তুললেন বেশ কয়েকটি প্রশ্ন। 

Updated By: Sep 1, 2024, 07:02 PM IST
Kanchan Mullick: 'সরকারি পুরস্কারগুলো ফেরত দেবেন তো?', আরজি কর-কাণ্ডে আন্দোলনকারী শিল্পীদের প্রশ্ন কাঞ্চনের...

বিধান সরকার: আরজি করের (R G Kar Incident) বিচার চেয়ে আজও কলকাতার রাজপথে শিল্পী কলাকুশলীদের প্রতিবার মিছিল। অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) বলেন, অশান্তি বিভ্রান্তি বিশৃঙ্খলা করে কাল দোষীর শাস্তি হবে না, সিজিও অভিযান কেন হচ্ছে না? কোন্নগরে তৃনমূলের মহিলাদের ধর্নায় এসে উত্তরপাড়ার বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক বললেন,এই জঘন্যতম অপরাধের এমন শাস্তি হোক যেন এমন অপরাধ করতে কেউ দশবার ভাবে।

আরও পড়ুন- Swastika Mukherjee: 'যেখানে মুখ্যমন্ত্রী একজন মহিলা, সেখানে তো...', আরজি কর-কাণ্ডের প্রতিবাদে মহামিছিলে সরব স্বস্তিকা...

কিন্তু এই ঘটনাকে নিয়ে যে আন্দোলন হচ্ছে তা নিয়ে কয়েকটি প্রশ্ন তোলেন কাঞ্চন। বিধায়ক বলেন,'মুখ্যমন্ত্রী বলেছিলেন সিবিআই তদন্তের কথা। এখন মিছিলের নাম করে যে অশান্তি বিভ্রান্তি বিশৃঙ্খলা তৈরি করা হচ্ছে। আমার প্রশ্ন, এই অশান্তি বিভ্রান্তি তৈরি করে দোষীর শাস্তি কাল হবে? নবান্ন অভিযান, লাল বাজার অভিযান করে কী লাভ? লালবাজার কি শাস্তি দেবে? বলছে নবান্ন চলো, নবান্ন থেকে কী বেরোবে? শাস্তি বেরোবে? আসলে বিষয়ের অভিমুখ তাকে পাল্টে দেওয়া হচ্ছে। আমরাও শাস্তি চাইছি। দোষীর অতিসত্ত্বর শাস্তি চাইছি'।

নবান্ন অভিযান প্রসঙ্গে উত্তরপাড়ার বিধায়কের প্রশ্ন, 'আমার প্রশ্ন সিজিওর দিকে কেন অভিযান হচ্ছে না? সিবিআই এত দেরি কেন করছে? সে প্রশ্ন করা হচ্ছে না। আমরা চাইছি এমন একটা আইন যে ধর্ষণের শাস্তি হল ফাঁসি। চিকিৎসক যারা আন্দোলন করছেন, তাদের বলছি আপনারা আন্দোলন করছেন কিন্তু সাধারণ রোগীরা কী অপরাধ করেছে। ডাক্তার মানে ভগবান, এমন না হয় এরপর ডাক্তারকে ভগবান বলতে দশবার ভাবে'।

আরও পড়ুন- Doctor's Strike: অপারেশন থিয়েটারে ঢুকে চিকিৎসককে মারধর, অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতিতে ডাক্তাররা...

আন্দোলনকারীদের উদ্দেশ্যে কাঞ্চন বলেন, 'আমাদের গণতান্ত্রিক দেশ প্রত্যেকেরই নিজস্ব মতামত আছে। কিন্তু অনেকেই শুনছি দুর্গাপূজার অনুদান নেবেন না। ভালো কথা। যারা কর্মবিরতি করছেন বা শাসক দলের বিরুদ্ধে বলছেন তারা সরকারি বেতনটা নিচ্ছেন তো? নাকি নিচ্ছেন না? পুজোর বোনাসটা নেবেন তো? আমাদের শিল্পী যারা আছেন, তারা যারা সরকারি পুরস্কার ইত্যাদি নিয়েছিলেন তারা ফেরত দেবেন তো? বলুন ফেরত দিয়ে দিচ্ছি'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.