'সুখের জন্য নিজের মেয়েকেও বিক্রি করতে পারেন', নোংরা আক্রমণ কামিয়া পঞ্জাবিকে

পালটা মাঠে নামেন সলভ

Updated By: Nov 23, 2019, 01:56 PM IST
'সুখের জন্য নিজের মেয়েকেও বিক্রি করতে পারেন', নোংরা আক্রমণ কামিয়া পঞ্জাবিকে

নিজস্ব প্রতিবেদন: 'নিজের সুখের জন্য মেয়েকেও বিক্রি করে দিতে পারেন। এত নীচ এবং বেকার মহিলার সঙ্গে কেন সময় কাটাচ্ছেন আপনি?' সম্প্রতি এভাবেই কটাক্ষ করা হয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কামিয়া পঞ্জাবিকে। বান্ধবীকে নোংরা আক্রমণের পরই তাঁর হয়ে মাঠে নামেন বন্ধু সলভ ডং। কামিয়াকে আক্রমণকারীকে যথাযথ উত্তর দিয়ে, তাঁকে পালটা কটাক্ষ করেন সলভ।

আরও পড়ুন : মুম্বইতে ফিরেই রাতভর পার্টি, বাণীর সঙ্গে নাচলেন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিয়ো
সম্প্রতি সলভের সঙ্গে একটি ছবি শেয়ার করেন কামিয়া। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই সলভের সঙ্গে ছবি শেয়ার করেন টেলিভিশনের এই অভিনেত্রী। কামিয়া এবং সলভের ওই ছবি দেখার পর তাঁকে একের পর এক কটাক্ষ করতে শুরু করেন এক ব্যক্তি। এমনকী, কামিয়াকে বেকার, নীচু মানের মহিলা, মেয়েকে বিক্রি করে দিতে পারেন, এইসব বলে কটাক্ষ করা হয়।
কামিয়াকে আক্রমণের পর তাঁর সমর্থনে এগিয়ে আসেন বন্ধু সলভ ডং। আপনাকে এত বড় সাহস কে দিয়েছে, একজন মহিলাকে এভাবে অপমান করার? শুধু তাই নয়, এসব নোংরামির মধ্যে একজন শিশুকে কেন টেনে আনছেন বলেও ট্রোলারকে পালটা কটাক্ষ করেন সলভ। পাশাপাশি ওই ব্যক্তির চিকিতসার প্রয়োজন বলেও মন্তব্য করেন সলভ।

 

ওই আক্রমণের পর তার স্ক্রিনশট নিয়ে কামিয়া তাঁর নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। পাশাপাশি তিনি বলেন, ছোটবেলায় এই ব্যক্তির মাও বোধহয় তাঁকে বিক্রি করে দিয়েছিলেন। সেই কারণে হীনমন্যতায় ভুগে নিজের রাগ, ক্ষোভ তিনি এভাবে উগরে দিতে শুরু করেছেন। যদিও কামিয়া এবং সলভের পালটা উত্তরে ফের এ বিষয়ে আর কোনও মন্তব্য করেননি ওই ব্যক্তি।

.