Jeetu Kamal And Srabanti Chatterjee: কমলেশ্বরের হাত ধরে একসঙ্গে জিতু-শ্রাবন্তী! বহুমূল্য জিনিসের খোঁজ চলবে লন্ডনে

Kamaleswar Mukherjee Ropes Srabanti Chatterjee Jeetu Kamal For Ami Amar Moto: জিতু কমল ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জুটিকে এবার একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে। সৌজন্য়ে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। ঘোষিত ছবির নাম ও শ্যুটিংয়ের দিনক্ষণ।  

Updated By: Jun 23, 2023, 06:08 PM IST
Jeetu Kamal And Srabanti Chatterjee: কমলেশ্বরের হাত ধরে একসঙ্গে জিতু-শ্রাবন্তী! বহুমূল্য জিনিসের খোঁজ চলবে লন্ডনে
এবার টলিপাড়ার দুই চেনা মুখ একসঙ্গে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleswar Mukherjee) হাত ধরে এবার বড়পর্দায় জুটি বাঁধছেন অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ছবির নাম 'আমি আমার মতো' (Ami Amar Moto)। আগামী জুলাই মাসে ছবির শ্যুটিং শুরু।  'এসকে মুভিজ'-এর ব্যানারে প্রযোজক অশোক ধানুকা ও হিমাংশু ধামুকার প্রযোজনায় জিতু-শ্রাবন্তীদের নিয়ে নতুন ভেঞ্চার শুরু করছেন কমলেশ্বর। 

ছবির প্রধান চরিত্র জিতু। তাঁর বাবার ভূমিকায় দেখা যাবে রজতাভ দত্তকে। জিতুর চরিত্রের নাম উপল ও শ্রাবন্তীর পর্দার নাম সায়নী। রজতাভকে দেখা যাবে রসিকলালের চরিত্রে। স্ত্রী হারিয়ে রসিকলাল এক বহুমূল্য জিনিসের খোঁজে পাড়ি দেবেন লন্ডনে। সেখানে লিভ-ইন করে তাঁর ছেলে উপল ও প্রেমিকা সায়নী। আইটি সেক্টরে কর্মরত এই প্রজন্মের সঙ্গে সংঘাত বাধে পুরনো মুল্যবোধ সম্পন্ন মানুষ রসিকলালের। তবে যা ঘটে পুরোটাই একদম মজার ছলে। 

আরও পড়ুন: WATCH | Ranveer Singh And Keerthy Suresh: রণের 'কীর্তি'কলাপ; প্রকাশ্যে ভিডিয়ো, চর্চায় জুটির কেমিস্ট্রি

এর শেষ কী! তা জানতে হলে দেখতে হবে 'আমি আমার মতো'। আগামী মাসেই ভালোবাসার এই ছবির শ্যুটিং শুরু লন্ডনে। বলাই বাহুল্য অভিনেতা জিতু ও শ্রাবন্তীকে বড়পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকবেন বাংলা সিনেমার দর্শকরা। অন্যদিকে রজতাভ পর্দায় থাকা মানে ছবির ওজন যে, অনেকটাই বেড়ে যায়, তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। অসাধারণ অভিনেতাদের মধ্যেই পড়েন টলিপাড়ার প্রিয় 'রনিদা'। অন্যদিকে জিতু-শ্রাবন্তীর অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। নতুন জুটির কেমিস্ট্রি দর্শকদের কেমন লাগে সেটাই এখন দেখার। গতবছর 'অপরাজিত'র হাত ধরে জিতু দর্শকদের মনে ঝড় তুলে দিয়েছিলেন। সকলেই ভূয়সী প্রশংসা করেছিল জিতুর। অন্যদিকে শ্রাবন্তী দাপিয়ে ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন। শ্রাবন্তীকে শেষবার দেখা গিয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'কাবেরী অন্তর্ধান'-এ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.