Kamaleswar Mukherjee: হৃদরোগে আক্রান্ত, হাসপাতালে ভর্তি কমলেশ্বর মুখোপাধ্যায়

Kamaleswar Mukherjee: হৃদরোগে আক্রান্ত হয়েছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। হাসপাতালে ভর্তির পরই তাঁর এনজিয়োগ্রাফি করানো হয়। সেখানেই তাঁর হৃদরোগের সমস্যা বুঝতে পারেন চিকিৎসকরা। এরপরই এনজিয়োপ্লাস্টি করে দুটি স্টেইন বসানো হয় তাঁর হৃদযন্ত্রে। আপাতত বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালেই রয়েছেন পরিচালক। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 9, 2022, 01:43 PM IST
Kamaleswar Mukherjee: হৃদরোগে আক্রান্ত, হাসপাতালে ভর্তি কমলেশ্বর মুখোপাধ্যায়

Kamaleswar Mukherjee​, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। শনিবার হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন তিনি। সময় নষ্ট না করে তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন পরিচালক। হাসপাতালে ভর্তির পরই তাঁর এনজিয়োগ্রাফি করানো হয়। সেখানেই তাঁর হৃদরোগের সমস্যা বুঝতে পারেন চিকিৎসকরা। এরপরই এনজিয়োপ্লাস্টি করে দুটি স্টেন বসানো হয়েছে তাঁর হৃদযন্ত্রে। আপাতত বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালেই ভর্তি রয়েছেন পরিচালক। সূত্রের খবর, এনজিয়োপ্লাস্টির পর স্থিতিশীল রয়েছেন পরিচালক। তবে এই প্রথমবার নয়, বছর পাঁচেক আগেও হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন কমলেশ্বর মুখোপাধ্যায়।

আরও পড়ুন: Aparajita Adhya: ৪জন থেকে এখন ১০০জনের পরিবার, ২৫তম বিবাহবার্ষিকীতে আবেগপ্রবণ অপরাজিতা

নিজের আগামী ডকু সিরিজ নিয়েই ব্যস্ত ছিলেন পরিচালক। রবিনসন কাণ্ড নিয়ে ডকুসিরিজ তৈরি করছেন পরিচালক। এই ব্যস্ততার মাঝেই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। শনিবার বুকে ব্যথা অনুভব করেন পরিচালক। এরপরই তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। হৃদযন্ত্রে ব্লকেজ ধরা পড়ে এবং তড়িঘড়ি এনজিওপ্লাস্টি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। দুটি স্টেন বসায় আপাতত বেশ কয়েকদিন বিশ্রামে থাকতে হবে পরিচালককে। তবে আটকে নেই তাঁর ডকু সিরিজের কাজ, চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।

আরও পড়ুন: Salman Khan-Shehnaaz Gill: ইনস্টাগ্রামে সলমনকে আনফলো! ছবি থেকে বাদ পড়লেন শেহনাজ গিল?

প্রসঙ্গত, ২০১৫ সালের ৩ জুন রবিনসন স্ট্রিটের অপরিচ্ছন্ন ফ্ল্যাটে দিদি দেবযানীর কঙ্কাল আগলে বসে থাকতে দেখা গিয়েছিল পার্থ দে-কে। কলকাতা বা রাজ্যের পরিধি পেরিয়ে সেই ঘটনা মুহূর্তে আলোড়ন ফেলেছিল সারা দেশ জুড়ে। এবার সেই ঘটনা নিয়েই সিরিজ বানাচ্ছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় নিজেই জানিয়েছিলেন যে, এটা কোনও থ্রিলার নয়, এটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি একটি ডকু সিরিজ। মূলত মানসিক স্বাস্থ্য নিয়ে একটি ডকু সিরিজ তৈরি করছেন তিনি। সেই সিরিজের প্রথম সিজনের সাবজেক্ট রবিনসন স্ট্রিট কাণ্ডের পার্থ দে। তবে শুধু ডকুমেন্টারি হিসাবেই নয়, কিছুটা অংশ অভিনয়ের মাধ্যমেও তুলে ধরা হবে এই সিরিজে। পার্থ দে-র চরিত্রে দেখা যাবে অময় দেবরায়কে।

আরও পড়ুন: Shah Rukh Khan: শাহরুখের হাত ধরে টান, চটে লাল অভিনেতা, পরিস্থিতি সামলালেন আরিয়ান

এই সিরিজ প্রসঙ্গে কমলেশ্বর মুখোপাধ্যায় জানিয়েছিলেন যে, 'আমাদের সমাজে মানসিক অস্থিরতা বা মানসিক স্বাস্থ্য নিয়ে মানুষ ওয়াকিবহাল নয় কিন্তু সমাজে মানসিক বিকার ক্রমশই বাড়ছে। তাই এটা নিয়ে একটা কাজ করার ইচ্ছে ছিল। সেটা নিয়ে কাজ করতে গিয়েই দেখা গেল যে রবিনস্ট্রিট কাণ্ড নিয়ে একসময় অনেক আলোচনা হয়েছে। কিন্তু সেই ঘটনাকে কেন্দ্র করে অনেক বিভ্রান্তি আছে, অনেক ঘটনা মানুষ জানে না। যাঁরা প্রত্যক্ষদর্শী ছিলেন, তারমধ্যে কেউ আছেন পুলিস ডিপার্টমেন্ট থেকে, কেউ সমাজকর্মী, কেউ মনোবিদ, কেউ আইনজ্ঞ তাঁদের দৃষ্টিকোণ নিয়েই এই ডকু সিরিজ তৈরি হচ্ছে।' এই সিরিজের ওয়ার্কিং টাইটেল 'I Am no killer', যা পার্থ দে-র বায়োগ্রাফির শেষ লাইন। প্রাথমিকভাবে বাংলা ভাষাতেই লেখা হচ্ছে চিত্রনাট্য। পরবর্তীকালে হিন্দিতে ডাবিং হতে পারে বলেই জানান পরিচালক। ডার্ক এনার্জি নামে এক সংস্থা রয়েছে এই ডকু সিরিজের প্রযোজনার দায়িত্বে। আপাতত পোস্ট প্রোডাকশন স্তরে রয়েছে এই সিরিজ। এক দেড় মাসের মধ্যেই প্রোডাকশনের কাজ সম্পন্ন হয়ে যাবে বলে আশা পরিচালকের। তারপরই ওটিটিতে মুক্তি পাবে এই ডকু সিরিজ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.