বিচ্ছেদের পর দ্বিতীয় বিয়ের তোড়জোড়, তারমধ্যেই অন্তঃসত্ত্বা বলিউড অভিনেত্রী

গাই হার্সবার্গের সঙ্গে সম্পর্কে জড়ান কল্কি

Updated By: Oct 1, 2019, 01:23 PM IST
বিচ্ছেদের পর দ্বিতীয় বিয়ের তোড়জোড়, তারমধ্যেই অন্তঃসত্ত্বা বলিউড অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : মা হচ্ছেন কল্কি। দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধার আগেই এবার সন্তানের মা হচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করে নিজের বেবি বাম্প দেখান কল্কি।
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা কল্কি কোয়েচলিন। সেই ছবিই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন 'ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি' অভিনেত্রী।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি গাই হার্সবার্গের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে জানান কল্কি কোয়েচলিন। গাই হার্সবার্গের সঙ্গে একটি ছবি শেয়ার করে সম্পর্কের কথা জানান তিনি।

আরও পড়ুন : মা হলেন, প্রসবের সময়ের ছবি শেয়ার করলেন অভিনেত্রী, ভাইরাল হল মুহূর্তে

কল্কি জানান, প্রাকৃতিক পরিবেশে ওয়াটার বার্থ পদ্ধতিতে সন্তানের জন্ম দিতে চান। সেই কারণে নিয়ম মেপে খাওয়াদাওয়া এবং যোগা করছেন। গোয়াতেই প্রকৃতির মাঝে তিনি সন্তানের জন্ম দিতে চান বলেও জানান কল্কি কোয়েচলিন। প্রসঙ্গত ওয়াটার বার্থ পদ্ধতিতে সম্প্রতি সন্তানের জন্ম দেন বলিউড অভিনেত্রী ব্রুনা আবদুল্লা।

আরও পড়ুন : 'মার খেয়ে, মেকআপ রুমে লুকিয়ে কেঁদেছি', সম্পর্ক নিয়ে বিস্ফোরক টিনা দত্ত
বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের পর গাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যে তিনি ভাল আছেন, সেই কথাও জানান কল্কি।
এদিকে অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের পরও তাঁরা একে অপরের ভাল বন্ধু। সেই কথা জানাতেও ভোলেননি কল্কি কোয়েচলিন। বর্তমানে অনুরাগ কাশ্যপের পরিচালনায় একটি ওয়েব সিরিজেও দেখা যাচ্ছে তাঁর প্রাক্তন স্ত্রী কল্কি কোয়েচলিনকে। 

.