অনুরাগের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর প্রেমিক গাই হার্সবার্গের সন্তানের মা হচ্ছেন কল্কি

 এবার খুশির খবর দিলেন বলিউড অভিনেত্রী। 

Updated By: Oct 1, 2019, 12:59 PM IST
অনুরাগের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর প্রেমিক গাই হার্সবার্গের সন্তানের মা হচ্ছেন কল্কি

নিজস্ব প্রতিবেদন : প্রেমিক গাই হার্সবার্গের সঙ্গে এখনও গাঁটছড়া বাঁধেননি। তবে, চলতি মাসের শুরুতেই তাঁর সঙ্গে ছবি শেয়ার করে সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন কল্কি কোয়েচলিন। এবার খুশির খবর দিলেন বলিউড অভিনেত্রী। 

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে কালকি জানান, মা হতে চলেছেন তিনি। পাঁচ মাসের অন্তঃস্বত্তা থাকার অভিজ্ঞতার কথাও শেয়ার করেন 'দ্য গার্ল ইন ইয়েলো বুটস'। কল্কি জানালেন, মাতৃত্বের অভিজ্ঞতাকে একান্ত ব্যক্তিগতভাবে অনুভব করতে চাইছেন তিনি। তাই আপাতত সোশ্যাল মিডিয়া, অভিনয় থেকে আলাদা নিজের মতো করে কাটাতে চাইছেন তিনি। কালকির কথায়, "বাড়ি ফিরেই ফোন সুইচ অফ করে দি। গাই-এর সঙ্গে যোগা, গানবাজনায় মেতে থাকতেই বেশি ভালো লাগে।"

আরও পড়ুন-একই বাড়িতে জোড়া খুন, দুই 'পাপ'-এর সাক্ষীই পূজা!

কালকির কথায় এই সময় নিজের মনের মধ্যেও অনেক পরিবর্তন লক্ষ্য করতে পারছেন। তিনি বললেন, "আগের থেকে যেন অনেক বেশি ধীর-স্থির হয়ে গিয়েছি। ধৈর্য্য বেড়ে গিয়েছে।" তবে এখন বলিউডে কাজকর্মের বিষয়ে কী ভাবছেন কালকি? কল্কির স্পষ্ট উত্তর, "এখন ইঁদুর দৌড়ে নামার কোনও ইচ্ছা নেই আমার। আপাতত সম্পূর্ণ বিশ্রামে কাটাতে চাই।"

তবে এর মধ্যেই সন্তানকে বড় করার বিষয়েও ভাবনা-চিন্তা শুরু করে দিয়েছেন কালকি। ছেলে বা মেয়ে যাই হোক না কেন, সন্তান যাতে লিঙ্গ বৈষম্যের চিন্তায় ছোট থেকে প্রভাবিত না হয় সে বিষয়ে বেশি গুরুত্ব দিতে চান কালকি। তাই সন্তানের নাম এমন রাখতে চান, যে ছেলে বা মেয়ে দুই ক্ষেত্রেই তা মাননসই হয়।

আরও পড়ুন- জন্মদিনে রণবীরের জন্য পছন্দের কেক বানালেন আলিয়া

.