পাপারাজ্জির ক্যামেরা দেখে একি ব্যবহার করল কাজলের ছেলে যুগ, দেখুন ভিডিও...

মুম্বই বিমানবন্দরে পাপারাজ্জির ক্যামেরা দেখে ছেলে যুগের কাণ্ডকারখানায় নিজেই অপ্রস্তুত হয়ে পড়লেন অভিনেত্রী।

Updated By: Aug 5, 2018, 04:56 PM IST
পাপারাজ্জির ক্যামেরা দেখে একি ব্যবহার করল কাজলের ছেলে যুগ, দেখুন ভিডিও...

নিজস্ব প্রতিবেদন : কাজল-অজয় দেবগনের ৭ বছরের ছেলে যুগের এনার্জি কিছুদিন আগেই অনেককে হতবাক করেছিল। কিছুদিন আগে ফিট ইন্ডিয়া চ্যালেঞ্জে কাজলের ছেলে যুগ দেবগনের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ৭ বছরের যুগকে যেধরনের স্টান্ট করতে দেখা গেছে, তা হয়ত অনেক বড় বড় অভিনেতাও পারবেন না। আর এবার মুম্বই বিমানবন্দরে পাপারাজ্জির ক্যামেরা দেখে ছেলে যুগের কাণ্ডকারখানায় নিজেই অপ্রস্তুত হয়ে পড়লেন অভিনেত্রী।

সম্প্রতি, লন্ডন থেকে ছুটি কাটিয়ে মুম্বই ফিরেছে দেবগন পরিবার। শুক্রবার বিমানবন্দরে নেমেই মা ও দিদির হাত ছেড়ে আগে আগে হাঁটতে শুরু করে যুগ দেবগন। পাপারাজ্জিদের দৃষ্টি আকর্ষণ করার জন্য জিভ বের করে ভ্যাঙাতে থাকে সে। তখনই বিষয়টি নজরে আসে কাজলের। তিনি অবশ্য তাঁর ছেলের এধরনের ব্যবহারের জন্য ক্ষমা চেয়ে নেন। তবে পুরো বিষয়টি পাপারাজ্জির ক্যামেরাবন্দি হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

তবে এই ভিডিওটি দেখে একটা বিষয় পরিস্কার যে কাজলের ৭ বছরের ছেলে যুগ পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশকে বিন্দুমাত্র ভয় পায় না। সে ক্যামেরা সামনে পোজ দিতে দিব্যি অভ্যস্ত। কিছুদিন আগে জিমে যুগের শারীরিক কসরত দেখেও সকলে এভাবেই অবাক হয়ে গিয়েছিলেন। বর্তমানে পড়াশোনার জন্য সিঙ্গাপুরে থাকে। আর যুগ থাকে তাঁর বাবা-মায়ের সঙ্গেই। প্রসঙ্গত ৫ অগস্ট কাজলের জন্মদিনের দিনই মুক্তি পেয়েছে তাঁরা আগামী ছবি হেলিকপ্টর ইলার ট্রেলার। যেখানে জাতীয় পুরস্কারপ্রাপ্ত বাঙালি অভিনেতা রিদ্ধিকে কাজলের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

তবে শুধু যুগই নয়, আজকাল করিনা পুত্র তৈমুরও পাপারাজ্জির ক্যামেরা দেখলে পোজ দিতে শুরু করে। শনিবারই বাড়ি থেকে বেরিয়ে তৈমুরকে যখন গাড়িতে তোলার চেষ্টা করছিল সইফ-করিনা। তবে তাঁরা তৈমুরকে গাড়িতে তোলার চেষ্টা করলেও তৈমুর কিন্তু ক্যামেরার দিকে ফিরে ফের পোজ দিতে শুরু করে। ছেলের কাণ্ডকারখানা দেখে হেসে ফেলেন করিনাও। পাশাপাশি ন্যানির সঙ্গে স্কুল থেকে ফেরার সময়ও পাপারাজ্জির ক্যামেরা দেখে হা হা হা করে হাসতে থাকে তৈমুর, বেশ বুঝিয়ে দেয় ছোট থেকেই সে ক্যামেরার সামনে দিব্যি সাবলীল।

আরও পড়ুন- জন্মদিনে কাজল, অভিনেত্রী সম্পর্কে এই তথ্যগুলি অনেকেরই অজানা

 

 

আরও পড়ুন-ক্যান্সারের থাবা, কঠিন সময়ে সোনালির পাশে তাঁর বন্ধুরা

.