'কুছ কুছ হোতা হ্যায়'-র নেপথ্য কাহিনী ফাঁস করলেন করণ, রাহুল-অঞ্জলির ভিডিও পোস্ট কাজলের

সাইকেল চালানোর সময় মুখ থুবড়ে পড়লেন 'কুছ কুছ হোতা হ্যায়'-র অভিনেতা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 3, 2021, 11:59 PM IST
'কুছ কুছ হোতা হ্যায়'-র নেপথ্য কাহিনী ফাঁস করলেন করণ, রাহুল-অঞ্জলির ভিডিও পোস্ট কাজলের

নিজস্ব প্রতিবেদন: সাইকেলে চেপে বসে ফাঁকা রাস্তায় লম্বা রাইড, কে না পছন্দ করেন। ওয়ার্ল্ড বাইসাইকেল ডে তে সকলেই নিজেদের মত করে ছবি পোস্ট করেছেন। তবে কাজলের পোস্টে এক মজার গল্প উঠে এল। 'কুছ কুছ হোতা হ্য়ায়' এর নস্টালজিয়ায় ভাসলেন ফ্যানেরা।

করণ জোহর পরিচালিত 'কুছ কুছ হোতা হ্যায়' ছবিটি আজও সকলের কাছে সমান প্রিয়। রাহুল-অঞ্জলির বন্ধুত্বের রেশ টেনেই খানিকটা কাজলের পোস্ট। 'ইয়ে লড়কা হ্যায় দিওয়ানা' গানের একটি দৃশ্য়ে দেখা গিয়েছিল রাহুল ও অঞ্জলি সাইকেল চালাচ্ছেন। দুজনের কম্পিটিশনও হচ্ছিল। তবে এবার প্রকাশ্যে এল এর নেপথ্য় কাহিনী। শাহরুখের সঙ্গে পাল্লা দিয়ে সাইকেল চালাচ্ছিলেন কাজল, হঠাৎই ব্যালেন্স রাখতে না পেরে মুখ থুবড়ে পড়লেন কাজল।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

রাহুল সাইকেল নিয়ে এগিয়ে গেলেও কাজলের সঙ্গে ঘটে বিপত্তি। ক্যামেরায় শুটিংয়ের সেই ভিডিও রেকর্ড হয়ে যায়। সিনেমায় অবশ্য শট টি তার আগেই কেটে দেওয়া হয়। কাজলের কাছে গচ্ছিত ছিল এই ভিডিও। এত দিন পর তিনি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে খানিক মজা করেই কাজল লেখেন 'হ্যাপি বাইসাইকেল ডে টু ইউ টু'।

আরও পড়ুন-প্রিয়াঙ্কা, রাইমা, ঋতু, জয়া- চিত্রগ্রাহকের সঙ্গে কোন সমীকরণে এত উন্মুক্ত নায়িকারা?

কাজলের ওই ভিডিও দেখে কমেন্ট সেকশনে উঁকি দিয়ে করণ জোহর লেখেন, 'ও মাই গড! আমার পরিষ্কার মনে আছে এর পরে ঠিক কী হয়েছিল'। এরপরই ডিজাইনার মণীশ মালহোত্রার কমেন্ট, 'মনে আছে, এর পরেই সবাই মিলে দৌড়ে তোমার কাছে গিয়েছিলাম। যে যে গানে তুমি পড়ে যাও, সেই সব গানই সুপারহিট হয়েছে। এ কথা শুনে ধরেই ফেলেছেন নিশ্চয়ই, এয়ারপোর্ট থেকে শুরু করে শুটিং, অ্যাওয়ার্ড শো, শপিং মল,বিভিন্ন জায়গায় কাজলের পড়ে যাওয়ার ছবি ভাইরাল হয়েছে, পড়ে যাওয়ার ক্ষেত্রে কাজলের জুড়ি মেলা ভার। 

.