Kajol | Shah Rukh Khan: শাহরুখের সততা নিয়ে প্রশ্ন কাজলের! চটে লাল অনুরাগীরা...

Kajol on Pathaan Box Office Collection: রবিবার বিকেল থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং কাজল। অভিনেত্রীর একটি সাক্ষাৎকার নিয়ে তুমুল শোরগোল নেটপাড়ায়। কাজলের উপর কার্যত রেগে লাল শাহরুখ খানের ফ্যানেরা। তাঁদের দাবি, এভাবে শাহরুখের সততা নিয়ে প্রশ্ন করতে পারেন না কাজল। কিন্তু কী এমন বললেন অভিনেত্রী?

Updated By: Jul 16, 2023, 10:14 PM IST
Kajol | Shah Rukh Khan: শাহরুখের সততা নিয়ে প্রশ্ন কাজলের! চটে লাল অনুরাগীরা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের জনপ্রিয় রোমান্টিক জুটি বললে যে যে নাম উঠে আসবে তারমধ্যে প্রথম সারিতেই থাকবে শাহরুখ-কাজলের(Shah Rukh-Kajol) নাম। তবে শুধু পর্দাতেই নয়, বাস্তবেও শাহরুখ খান(Shah Rukh Khan) এবং কাজলকে(Kajol) একসঙ্গে দেখতে পছ্ন্দ করে অনুরাগীরা।  পর্দার বাইরে তাঁরা একে অপরের ভীষণ কাছের বন্ধু। নানা সাক্ষাৎকারে উঠে আসে তাঁদের বন্ধুতার গল্প। দু’জনকেই দু’জনের কাজের ভূয়সী প্রশংসা করে থাকেন। এই বছরের শুরুতেই মুক্তি পেয়েছে শাহরুখের ‘পাঠান’(Pathaan)। এই ছবি বিশ্বজুড়ে আয় করেছে ১০০০ কোটি টাকা। এবার এই বক্স অফিস কালেকশন(Box Office Collection) নিয়ে প্রশ্ন তুলে বিপাকে কাজল।

আরও পড়ুন- Katrina Kaif Birthday: মাঝসমুদ্রে একান্তে ক্যাটরিনার জন্মদিন উদযাপন, আদুরে পোস্ট ভিকির...

দীর্ঘ ৪ বছরের খরা কাটিয়ে ২০২৩ সালের শুরুতেই পর্দায় ফেরেন শাহরুখ খান। পাঠানের হাত ধরে বক্স অফিসে ঝড় তোলেন অভিনেতা। সারা বিশ্বে এই ছবির আয় ১০০০ কোটি টাকা। কিন্তু এবার এই অঙ্ক নিয়ে প্রশ্ন তুলেছেন শাহরুখের অন্যতম কাছের বন্ধু কাজল। সম্প্রতি কাজলের করা একটি মন্তব‍্যে এমনই ইঙ্গিত পেয়েছেন নেটিজেনেরা। ‘দ‍্য ট্রায়াল’ দিয়ে প্রথমবার ওটিটিতে পা রাখেন কাজল। এই ওয়েব সিরিজের প্রচারেই এক সাক্ষাৎকারে বিতর্কিত মন্তব্যটি করে বসেন কাজল৷

আরও পড়ুন- Abhishek Bachchan: রাজনীতিতে অভিষেক জুনিয়র বচ্চনের? অভিনেতা নিজেই জানালেন সত্যিটা...

সাক্ষাৎকারে সঞ্চালক কাজলকে প্রশ্ন করেন ‘‘শাহরুখকে কী প্রশ্ন করতে চান?’’ প্রথমে এই প্রশ্নের জবাব দিতে চাননি কাজল তারপর আচমকাই অভিনেতা বলেন ,‘‘পাঠানের সত্যিই বক্স অফিস কালেকশন কত?’’৷ এরপরেই কাজলের মুখে সেই চেনাপরিচিত হাসি৷ কাজল হয়তো মজার ছলেই এই কথা বলেছেন, তবে নেটিজেনরা বিষয়টি ভালো চোখে দেখেনি। বিশেষত এই মন্তব্য শুনে রেগে লাল কিং খানের ফ্যানেরা। এই ভিডিয়োটি ঘিরে বিতর্ক দানা বাঁধে৷ ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো।

খবর ছড়িয়ে পড়তেই মিশ্র প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ কাজলের সঙ্গে একমত হয়ে মনে করছেন পাঠানের বক্স অফিস কালেকশন নিয়ে ধোঁয়াশা রয়েছে৷ পাশাপাশি অনেকেই আবার ব্যাপারটাকে নেহাত মজা বলেই ভেবেছেন৷ শাহরুখের কিছু ফ্যানের দাবি, যতটা বলা হয়েছে পাঠানের আয় আসলে তার চেয়ে বেশি৷ কেউ আবার ভাবছেন শাহরুখের সততা নিয়ে প্রশ্ন তুলছেন কাজল। তবে অনেকেই বুঝেছেন যে বন্ধুর সঙ্গে মজা করতেই এই প্রশ্ন করেছেন কাজল কারণ ঐ সাক্ষাৎকারেই অভিনেত্রী জানিয়েছিলেন যে পাঠানের সাফল্যে তিনি শাহরুখের জন্য খুবই খুশি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.