সুজয়ের স্বপ্ন ছোঁয়ার কাহানি

এই কয়েকদিন আগেও ছবি তৈরির জন্য ঘুরে বেড়াতেন প্রযোজকদের দোরে দোরে। আর প্রথম সুযোগেই বাজিমাত। পরিচালক সুজয় ঘোষের ছবি 'কাহানি' বক্সঅফিসে সাফল্য পাওয়ার পর এবার সেটিকে ইংরেজিতে তৈরি করতে অত্যুত্সাহী ভারতের বিগেস্ট ফিল্ম ব্যানার যশরাজ ফিল্মস।

Updated By: May 17, 2012, 10:02 PM IST

এই কয়েকদিন আগেও ছবি তৈরির জন্য ঘুরে বেড়াতেন প্রযোজকদের দোরে দোরে। আর প্রথম সুযোগেই বাজিমাত। পরিচালক সুজয় ঘোষের ছবি 'কাহানি' বক্সঅফিসে সাফল্য পাওয়ার পর এবার সেটিকে ইংরেজিতে তৈরি করতে অত্যুত্সাহী ভারতের বিগেস্ট ফিল্ম ব্যানার যশরাজ ফিল্মস। `কাহানি` এবার আসতে চলেছে ইংরেজিতে। আর এই ব্যাপারে সুজয় ঘোষের সঙ্গে মোটামুটি পাকা কথা সেরে ফেলেছ যশরাজ ফিল্মস।
কলকাতার প্রক্ষাপটে তৈরি তাঁর থ্রিলারের প্রযোজক জোগার করতে একসময় হিমশিম খেয়েছিলেন সুজয় ঘোষ। প্রায় ২ বছর প্রযোজকদের দরজায় দরজায় ঘুরেও কাউকে রাজি করাতে পারেননি সুজয়। যদিও শেষমেষ জুটেছিল প্রযোজক। আর জুটবে নাই বা কী করে? সুজয়ের ওপর ভরসা রেখেছিলেন স্বয়ং বিদ্যা বালন। সুজয়-বিদ্যার সেই অন্যবদ্য `কাহানি`-ই হয়ে এই গেল বছরের সবথেকে আলোচ্য সিনেমা। বিদ্যা, বব বিশ্বাস(শাশ্বত চট্টোপাধ্যায়), খান(নওয়াজউদ্দিন সিদ্দিকী)-রা দাপিয়ে বেড়াল বক্সঅফিস। আর এই সাফল্য থেকে মুখ ফিরিয়ে থাকতে পারল না যশরাজ ফিল্মস।
যশরাজ ফিল্মসের প্রস্তাবে স্বাভাবিক ভাবেই খুশি সুজয়। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এদিন তিনি বলেন, "যশরাজ ফিল্মসের সঙ্গে কথা চলছে। এখনই কিছু বলতে পারছি না। আমরা খুশি হব যদি কাহানি ইংরেজিতে হয়।" তবে, বব বিশ্বাসের চরিত্র নিয়ে কাহানির প্রিক্যুয়েল তৈরির সম্ভাবনা এদিন কার্যত উড়িয়ে দেন সুজয়।

.