জানেন ৩ দিনে কত টাকার ব্যবসা করল ‘কাহানি ২’?

‘কাহানি’। ছবিটির প্রতিটা ডায়লগ, প্রতিটা দৃশ্য এখনও একেবারে হুবহু মনে রয়েছে দর্শকদের। তাই ‘কাহানি ২’ নিয়ে আগে থেকেই একটা উত্তেজনা ছিল দর্শকদের মনে। আর তা বিফলে গেল না। তা প্রমাণ করে দিন ‘কাহানি ২’-এর ৩ দিনের বক্স অফিস কালেকশন। সুজয় ঘোষ পরিচালিত, বিদ্যা বালান অভিনীত ‘কাহানি ২’ দুর্গা রানি সিং ৩ দিনে বক্স অফিস মাতিয়ে দিল। নোট সমস্যা থাকলেও সিনেমাপ্রেমী মানুষ সিনেমা দেখতে ছাড়লেন না। নোট সমস্যা যে বিনোদনের কোনও প্রতিবন্ধকতাই নয়, তা আরও একবার প্রমাণ করে দিল ‘কাহানি ২’-এর বক্স অফিস কালেকশন।

Updated By: Dec 5, 2016, 08:35 PM IST
জানেন ৩ দিনে কত টাকার ব্যবসা করল ‘কাহানি ২’?

ওয়েব ডেস্ক: ‘কাহানি’। ছবিটির প্রতিটা ডায়লগ, প্রতিটা দৃশ্য এখনও একেবারে হুবহু মনে রয়েছে দর্শকদের। তাই ‘কাহানি ২’ নিয়ে আগে থেকেই একটা উত্তেজনা ছিল দর্শকদের মনে। আর তা বিফলে গেল না। তা প্রমাণ করে দিন ‘কাহানি ২’-এর ৩ দিনের বক্স অফিস কালেকশন। সুজয় ঘোষ পরিচালিত, বিদ্যা বালান অভিনীত ‘কাহানি ২’ দুর্গা রানি সিং ৩ দিনে বক্স অফিস মাতিয়ে দিল। নোট সমস্যা থাকলেও সিনেমাপ্রেমী মানুষ সিনেমা দেখতে ছাড়লেন না। নোট সমস্যা যে বিনোদনের কোনও প্রতিবন্ধকতাই নয়, তা আরও একবার প্রমাণ করে দিল ‘কাহানি ২’-এর বক্স অফিস কালেকশন।

বিদ্যা বালান, অর্জুন রামপাল অভিনীত ‘কাহানি ২’ ৩ দিনে ১৬.৯৭ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ইতিমধ্যেই। ফিল্ম সমালোচক এবং ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ট্যুইট করে ‘কাহানি ২’-এর বক্স অফিস কালেকশন জানিয়েছেন। শুক্রবার ৪.২৫ কোটি, শনিবার ৫.৭৯ কোটি এবং রবিবার ৬.৯৩ কোটি টাকার ব্যবসা করেছে সুজয় ঘোষ পরিচালিত ছবি ‘কাহানি ২’।

.