বেরিয়ে পড়ল রাগ, গোবিন্দার বিরুদ্ধে তোপ দাগল কাদের খানের পরিবার

মুখ খোলেন কাদের খানের ছেলে 

Updated By: Jan 3, 2019, 06:59 PM IST
বেরিয়ে পড়ল রাগ, গোবিন্দার বিরুদ্ধে তোপ দাগল কাদের খানের পরিবার

নিজস্ব প্রতিবেদন : কানাডায় বাবাকে সমাধিস্থ করার পর এবার মুখ খুললেন কাদের খানের বড় ছেলে সরফরাজ খান। প্রথমেই তিনি গোবিন্দার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। সরফরাজের কথায়, কাদের খান-কে নিজের বাবার মত ভালবাসতেন বলে জানিয়েছেন গোবিন্দা। এবং কাদের খান তাঁর বাবার মত ছিলেন বলে মন্তব্য করেন বলিউড অভিনেতা। কিন্তু, গোবিন্দাকে একবার জিজ্ঞাসা করবেন, তাঁর বাবা অসুস্থ থাকাকালীন ক'বার ফোন করে তাঁর খোঁজ নিয়েছেন? বাবার মত যাঁকে দেখতেন, তাঁর অসুস্থতার খোঁজ গোবিন্দা কখনও নিয়েছেন কি? এমন প্রশ্নও তোলেন সরফরাজ।

আরও পড়ুন : অমিতাভকে 'স্যারজি' বলতে পারেননি, তার জেরেই কাজ হারান কাদের খান?
পাশাপাশি তিনি আরও বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রি এভাবেই একে একে সব মানুষকে ভুলে যায়। যে বা যাঁরা ভারতীয় সিনেমায় তাঁদের অনবদ্য অবদান রেখেছেন, তাঁদেরই সবাই ভুলে যায়। তাঁর প্রকৃত উদাহরণ কাদের খান বলেও মন্তব্য করেন সরফরাজ। অভিনয় থেকে সরে যাওয়ার পর সেই ওসব অভিনেতার খোঁজ আর কেউ রাখে না। শুধু ছবির মাধ্যমেই তাঁদের মনে করা হয় বলেও ক্ষোভ উগরে দেন কাদের খানের বড় ছেলে।

আরও পড়ুন : ৫ বছর ধরে একটানা অপমান,মারধর! বিচ্ছেদের পর বিস্ফোরক বাঙালি অভিনেত্রী টিনা দত্ত
গত ৩১ ডিসেম্বর কানাডার স্থানীয় সময় সন্ধে ৬টা নাগদ মৃত্যু হয় বলিউডের বর্ষীয়ান অভিনেতা কাদের খানের। বছর শুরুর প্রথম দিন সেই খবর এসে পৌঁছয় ভারতে। কাদের খানের পরিবারের তরফে জানানো হয়, বর্ষীয়ান অভিনেতাকে কানাডাতেই সমাধিস্থ করা হবে। তাঁর মরদেহ আর ভারতে আনা হবে না। কাদের খানের মৃত্যুর খবর পেয়ে যখন বলিউডের একের পর এক অভিনেতা শোক প্রকাশ করতে শুরু করেন, তখন সেই তালিকা থেকে বাদ পড়েননি গোবিন্দাও। আর এবার সেই গোবিন্দার বিরুদ্ধেই ক্ষোভ উগরে দেন কাদের খানের ছেলে। প্রসঙ্গত শুধু কাদের খানের ছেলেই নন, বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর পর ক্ষোভ উগরে দেন শক্তি কাপুরও।

আরও পড়ুন : 'খান পদবি তুলে দিন', পুজো করায় জোর সমালোচনার মুখে ফারাহ
তিনি বলেন, অভিনয় থেকে সরে যাওয়ার পর কাদের খানের খোঁজ আর কেউ রাখেননি। আর্থিক দিক থেকে তাঁর কখনও কোনও অসুবিধা না হলেও, একাকিত্বে ভুগতেন তিনি। বলিউডের কেউ শেষের দিনে তাঁর কোনও খোঁজ রাখেনি বলেও উষ্মা প্রকাশ করেন শক্তি কাপুর।

.