Shah Rukh Khan Health Update: 'ফাইনালে KKR-এর জন্য মাঠে থাকবে শাহরুখ', জানিয়ে দিলেন জুহি...

Juhi Chawla | Shah Rukh Khan: অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন শাহরুখ খান। জানিয়ে দিলেন জুহি চাওলা। এমনকী জুহির দাবি যে আইপিএলের ফাইনালে কেকেআর-কে চিয়ার করতে মাঠেই থাকবেন মেগাস্টার। বুধবার হিটস্ট্রোকে আক্রান্ত হওয়ার কারণে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। 

Updated By: May 23, 2024, 03:41 PM IST
Shah Rukh Khan Health Update: 'ফাইনালে KKR-এর জন্য মাঠে থাকবে শাহরুখ', জানিয়ে দিলেন জুহি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ শাহরুখ(Shah Rukh Khan), এই খবরেই উদ্বিগ্ন বলিউড থেকে শুরু করে গোটা নেটদুনিয়া। জানা যায় যে আহমেদাবাদের গরম সহ্য করতে না পেরেই হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছেন তিনি। জানা যাচ্ছে বৃহস্পতিবারই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন মেগাস্টার। এরই মাঝে কেমন আছেন শাহরুখ? জানালেন কেকেআর-এর অন্যতম মালকিন, শাহরুখের দীর্ঘদিনের বন্ধু জুহি চাওলা(Juhi Chawla)। 

আরও পড়ুন-Saheb Bhattacharya| Sonika Chauhan Accident: পুণেতে মদ্যপ নাবালকের গাড়ি কাড়ল ২ প্রাণ, সোনিকার স্মৃতিতে রক্তাক্ত সাহেব...

বুধবার আচমকাই সামনে আসে শাহরুখ খানের অসুস্থতার খবর। আগেরদিনই কেকেআর ম্যাচ জেতায় মাঠে নেমে উচ্ছ্বাসে মাতেন শাহরুখ খান। সেই সময় খোশ মেজাজে ধরা দেন কিং খান। কিন্তু তার ঠিক পরেরদিনই গরমে ডিহাইড্রেশন হয়ে যায় শাহরুখের। হিটস্ট্রোকে আক্রান্ত হওয়ায় আহমেদাবাদেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় মেগাস্টারকে। 

নিরাপত্তার কারণেই শাহরুখের অসুস্থতার খবর প্রকাশ করা হয়নি প্রথমে। কিন্তু পরবর্তীতে হাসপাতাল সূত্রেই জানা যায় এই খবর। ২৪ ঘণ্টা মেগাস্টারকে অবসারভেশনে রাখেন ডাক্তাররা। বুধবার বিকেলেই হাসপাতালের বাইরে দেখা যায় উদ্বিগ্ন গৌরী খানকে। শাহরুখের শরীরের খোঁজ খবর নেন জুহি চাওলা। জানা যায় যে বৃহস্পতিবারই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন শাহরুখ। 

আরও পড়ুন- Shah Rukh Khan Hospitalised: সুহানার জন্মদিনে আচমকা অসুস্থ শাহরুখ, ভর্তি হাসপাতালে, এখন কেমন আছেন কিংখান?

এরই মাঝে জুহি চাওলা জানান যে 'মঙ্গলবার রাত থেকেই শাহরুখের শরীর ভালো ছিল না। ওকে তাড়াতাড়ি ডাক্তার দেখানো হয়। বুধবার বিকেল থেকে ও ভালো আছে। ভগবানের কৃপা। খুব তাড়াতাড়িই সুস্থ হয়ে উঠবে। এই সপ্তাহে কেকেআরের ফাইনালে স্ট্যান্ডে আবারও দেখা যাবে শাহরুখকে, টিমকে চিয়ার করবে।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.