Jisshu-র অনস্ক্রিন সন্তান, 'Baba Baby O'-র সেটে কেমন ছিল এই দুই ক্ষুদে?

তাঁদের মুড বুঝেই টানা ১৬ দিনে ছবির কাজ শেষ করেছেন পরিচালক।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 9, 2021, 09:48 PM IST
Jisshu-র অনস্ক্রিন সন্তান, 'Baba Baby O'-র সেটে কেমন ছিল এই দুই ক্ষুদে?

নিজস্ব প্রতিবেদন : একজনের নাম কাইজান কামাল, আর একজন অভিরাজ সাহা। ক্ষুদে এই দুই শিশুর বয়স মাত্র সাড়ে সাত মাস। আর এই দুই শিশুই মাতিয়ে রেখেছিল পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের ছবি 'বাবা বেবি ও' (Baba Baby O)র শ্যুটিং সেট। তাঁদের মুড বুঝেই টানা ১৬ দিনে ছবির কাজ শেষ করেছেন পরিচালক।

'বাবা বেবি ও' (Baba Baby O) গল্পের নায়ক যীশু সেনগুপ্তর (Jisshu Sengupta) ইনস্টাগ্রামে উঠে এসেছে একরত্তি এই দুই শিশুর শ্যুটিং সেটের ভিডিয়ো। ক্যাপশানে অভিনেতা লিখেছেন 'বাবা আর বেবিরা'। ভিডিয়োতে কেক নিয়ে মাখামাখি করতে দেখা গেল ছোট্ট কাইজান ও অভিরাজকে। ছবিতে যীশুই হয়েছেন এই দুই শিশুর বাবা। আর শিশু দুটিকে যমজ হিসাবে দেখানো হয়েছে।

আর পড়ুন-নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন Mahendra Singh Dhoni-র প্রাক্তন এই প্রেমিকা

জানা যাচ্ছে, Covid পরিস্থিতিতে ছোট্ট এই দুই শিশুকে নিয়ে কাজ করার কারণে প্রযোজনা সংস্থা উইন্ডোজ প্রোডাকশন-এর তরফে অতিরিক্ত সতর্কতা মেনে শ্যুটিং করা হয়েছে। বারবার স্যানিটাইজ করা হয়েছে বাচ্চাদের চাদর, বিছানা, বালিশ সহ সমস্তকিছু। 

প্রসঙ্গত, 'বাবা বেবি ও' (Baba Baby O) ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত ও সোলাঙ্কি রায়। ছবিতে তাঁদের নাম মেঘ ও বৃষ্টি। গল্পে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হতে দেখা যাবে যীশুকে। এটি কমেডির মোড়কে তৈরি একটি রোম্যান্টিক ছবি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.