মায়ের ছবি সঙ্গে নিয়েই 'ধড়ক'-এর স্পেশাল স্কিনিংয়ে হাজির জাহ্নবী

বাবার সামনেই কেঁদে ফেলেন জাহ্নবী

Updated By: Jul 19, 2018, 02:07 PM IST
মায়ের ছবি সঙ্গে নিয়েই 'ধড়ক'-এর স্পেশাল স্কিনিংয়ে হাজির জাহ্নবী

নিজস্ব প্রতিবেদন : মা-ই তাঁর জীবনের সব। মা-কে ছাড়া এক মুহূর্তও যেন চলা অসম্ভব। কিন্তু, ভাগ্যের নিষ্ঠুর পরিহাসে শ্রীদেবী এখন অনেক দূরে জাহ্নবীর কাছ থেকে। শত চেষ্টা করেও যে তাই আর মা-কে ছোঁয়া সম্ভব নয় কোনওভাবেই। মা নেই নয়ন সমুখে, কিন্তু, জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ সময়ে শ্রীদেবীর স্মৃতিকে সঙ্গে বয়ে নিয়েই চললেন জাহ্নবী।

বুধবার ছিল ‘ধড়ক’-এর স্পেশাল স্ক্রিনিং। বলিউডে প্রথম সিনেমা, তাই তার স্পেশাল স্ক্রিনিংয়ের সময় বাবা বনি কাপুর, বোন খুশি কাপুর, অংশুলা কাপুর এবং দাদা অর্জুন কাপুর হাজির থাকলেও, মায়ের অভাব যেন প্রতি মুহূর্তে অনুভব করছিলেন জাহ্নবী। সেই কারণেই ‘ধড়ক’-এর স্পেশাল স্ক্রিনিংয়ে মায়ের ছবি নিয়ে সেখানে হাজির হন জাহ্নবী।

আরও পড়ুন : 'ধড়ক'-এর স্পেশাল স্ক্রিনিং, ঝলসে উঠলেন বলিউড সেলেবরা

শুধু তাই নয়, ‘ধড়ক’-এর স্পেশাল স্ক্রিনিংয়ের পর বাবা বনি কাপুর এবং দাদা অর্জুন কাপুরের সামনে হাউ হাউ করে কেঁদে ফেলেন জাহ্নবী। জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ মুহূর্ত কোনওভাবেই মা-কে ছাড়া তিনি কাটাতে পারেন না বলেও ‘ধড়ক’-এর স্পেশাল স্ক্রিনিংয়ে আভাস দিলেন শ্রীদেবী-র ‘জানু’।

আরও পড়ুন : 'তারক মেহতা কা উল্টা চশমা'-য় 'ডক্টর হাতি'-র চরিত্রে কে আসছেন জানেন?

এদিকে সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে জাহ্নবী বলেন, তাঁর মা শ্রীদেবী কখনওই চাইতেন না যে তিনি অভিনয়কে পেশা হিসেবে গ্রহণ করুন। কিন্তু, মায়ের অনিচ্ছা সত্ত্বেও অভিনয়কেই মনেপ্রাণে গ্রহণ করেছিলেন জাহ্নবী। সেই কারণে স্কুলে গিয়ে এক এক সময় এক এক রকম অভিনয় করতেন তিনি। ফলে, তাঁর ব্যবহারে শ্রীদেবীও নাকি মাঝে মাঝে অবাক হয়ে যেতেন বলেই জানান জাহ্নবী।

আরও পড়ুন : মারণ রোগের থাবা, কেমন দেখতে হয়েছে সোনালি বেন্দ্রেকে!

শ্রীদেবী কন্যা আরও বলেন, একবার স্কুলের বন্ধুদের তিনি বলেই বসেন, পপ তারকা শাকিরা নাকি তাঁকে বেলি ডান্স শেখাবেন। যা শুনে অবাক হয়ে গিয়েছিলেন সবাই। স্কুলের বন্ধুদের বাবা-মারা যখন শাকিরার বেলি ডান্সের বিষয়ে জানতে শ্রীদেবীকে ফোন করেন, তখন মেয়ের কীর্তিতে অবাক হয়ে গিয়েছিলেন শ্রী।

.