Jeetu kamal: নবনীতার পর আরও এক ‘প্রিয়’-র সঙ্গে বিচ্ছেদ, চোখে জল জীতুর...

Jeetu kamal: জুন মাসের ২৯ তারিখ ফেসবুক পোস্টে বিয়ে ভাঙার কথা জানান অভিনেত্রী নবনীতা দাস। তাঁদের সাজানো সংসারে আচমকা ভাঙনের খবর প্রকাশ্যে আসতেই রীতিমতো অবাক হয়ে যায় সকলেই। নবনীতার পোস্টের পরে জীতুর পোস্ট ঘিরে তৈরি হয় ধোঁয়াশা। এমনকী সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশের রোষের মুখে পড়তে হয়েছিল জীতু কমলকে। এবার আরও এক বিচ্ছেদের কথা সামনে আনলেন অভিনেতা।

Updated By: Sep 13, 2023, 09:48 PM IST
Jeetu kamal: নবনীতার পর আরও এক ‘প্রিয়’-র সঙ্গে বিচ্ছেদ, চোখে জল জীতুর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেরিয়ার গ্রাফ উর্ধ্বগামী হলেও ব্যক্তিগত জীবনে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না অভিনেতা জীতু কমলের(Jeetu Kamal)। সম্প্রতি প্রকাশ্যে আসে যে স্ত্রী নবনীতা দাসের(Nabanita Das) সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা(Divorce) চলছে অভিনেতার। আচমকাই একদিন সেই খবর প্রকাশ্যে আসে, শেয়ার করেন নবনীতা নিজেই। এবার আরের প্রিয়র সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনলেন অভিনেতা।

আরও পড়ুন- Kolkata International Children’s Film festival: ছোটদের জন্য সুখবর! ৩ বছর পর নন্দনে ফের কলকাতা আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব...

জীতু বিদায় জানালেন তাঁর বহুদিনের সঙ্গী, তাঁর প্রিয় লাল গাড়িটিকে। সেই লাল গাড়িকে তিনি লাল ষাঁড় বলে উল্লেখ করেছেন। দুটি ছবি ও ভিডিয়ো পোস্ট করে জীতু লেখেন, ‘আমার আরেক প্রিয়’র ছুটি হলো। অনেক উঠা-পড়ার সাক্ষী ছিলো এই লাল ষাঁড়। বহু রাতের আশ্রয়ও ছিল আমার ৭২৭২। আজ মিলিয়ে যাওয়ার সময় সত্যিই চোখটা চিক-চিক করে উঠেছিল। কেন! তা,লিখে বা বলে বোঝাতে অক্ষম বন্ধু। ছোট্ট ছিলো, কিন্তু বড্ড আপন ছিলো।’ নিজের পুরনো গাড়িকে বিদায় জানিয়েই মনখারাপ অভিনেতার।

প্রসঙ্গত, জুন মাসের ২৯ তারিখ ফেসবুক পোস্টে বিয়ে ভাঙার কথা জানান অভিনেত্রী নবনীতা দাস। তাঁদের সাজানো সংসারে আচমকা ভাঙনের খবর প্রকাশ্যে আসতেই রীতিমতো অবাক হয়ে যায় সকলেই। নবনীতার পোস্টের পরে জীতুর পোস্ট ঘিরে তৈরি হয় ধোঁয়াশা। এমনকী সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশের রোষের মুখে পড়তে হয়েছিল জীতু কমলকে। সেই সময় গুজব রটে যায় যে জীতুর সঙ্গে সহ অভিনেত্রী শ্রাবন্তীর সম্পর্কের কারণেই ভাঙছে তাঁদের বিয়ে। জীতু মুখে কুলুপ আঁটলেও এই ঘটনা নিয়ে মুখ খোলেন নবনীতা। অভিনেত্রী স্পষ্ট জানান, দুজনের সম্মতিতেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত। বাইরের কেউ এই সম্পর্ক ভাঙার জন্য দায়ী নয়।

আরও পড়ুন- Parineeti-Raghav Wedding Card: উদয়পুরে পরিণীতি-রাঘবের রাজকীয় বিয়ে, প্রকাশ্যে বিয়ের কার্ড সহ অনুষ্ঠানসূচী

এরপরেই সামনে আসে নয়া ঘটনা। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো জীতু নয়, সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রীই। স্নেহাল অধিকারীর সঙ্গে নবনীতার পরকীয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। এরপর একে অপরের বিষয়ে কথা না বললেও একে অন্যের পোস্টে তাঁরা সাঙ্কেতিক বার্তা দিচ্ছিলেন। স্নেহালের কথা সামনে রেখেই যখন কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে নবনীতাকে তখন এসবের মধ্যে চাঞ্চল্য ছড়ায় জীতুর এক পোস্ট। জীতু লেখেন, ''আমি ভাবুক, ইচ্ছুক নই/ আমি প্রেমিক, বিকৃত নই/ আমি চিন্তন, চিরন্তন নই/ আমি সৃষ্টিশীল, সৃষ্টিকর্তা নই আমি দোষারোপ, দোষী নই…।''

আরও পড়ুন- Shah Rukh khan|Ritabhari Chakraborty: শাহরুখের মুখে ঋতাভরীর লেখা সংলাপ, অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ ‘জওয়ান’!

জীতু সেই পোস্টের পরেই ফের চার লাইন পোস্ট করেন নবনীতা। সেই পোস্টে কারোর উল্লেখ না করা থাকলেও নেটপাড়ার অনুমান জীতুর সঙ্গে সম্পর্ক প্রসঙ্গেই একথা লিখেছেন নবনীতা। তিনি লেখেন, ‘আবেগপ্রবণ হওয়া ভালো, অন্ধ নয়/ ইগো ছেড়ে দেওয়া ভালো, আত্মসম্মান নয়/ খারাপ স্মৃতি ভুলে যাওয়া ভালো, তার দাগ নয় / মাথা নিচু করা ভালো, তবে সত্যের কাছে, ভেসে ওঠা মিথ্যার কাছে নয়…’। এরপরেই সম্প্রতি আরও একটি কবিতা পোস্ট করেছিলেন জীতু। যেখানে প্রকারান্তরে ছেড়ে যাওয়ার কথাই তুলে ধরেন অভিনেতা। সেই কবিতার চার লাইন, 'মিথ্যে বলো না জানি সবই, তার চেয়ে বরং সত্য বলো, /মানুষ আড়াল খুঁজে একের চেয়ে দুই যদি হয় ভালো। /যাচ্ছো চলে বললেই পারো কেন মিথ্যে অভিনয়, /মিথ্যে গুলো সত্য হয় কি? প্রণয় ঠিক টের পাওয়া যায়।' সম্প্রতি গোয়ার এক হোটেলে নবনীতা-স্নেহালের একই ব্যাকগ্রাউন্ডে ছবি দেখে নয়া জল্পনা শুরু হয় নেটপাড়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.