Jeetu kamal Birthday: জীতুর জন্মদিনে শুভেচ্ছা শ্রাবন্তীর, নীরব নবনীতা...

Jeetu kamal Birthday: এখনও নবনীতার ফেসবুক পেজে জ্বলজ্বল করছে গতবছর জীতুর জন্মদিনের ছবি। তবে এই বছর এই প্রতিবেদন প্রকাশিত হওয়ার আগে অবধি জীতুকে শুভেচ্ছাও জানাননি নবনীতা। এই এক বছরে অনেকটাই বদলে গেছে তাঁদের সম্পর্ক। ইতোমধ্যেই বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন তাঁরা।

Updated By: Aug 28, 2023, 04:24 PM IST
Jeetu kamal Birthday: জীতুর জন্মদিনে শুভেচ্ছা শ্রাবন্তীর, নীরব নবনীতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাম্প্রতিক সময়ে বিবাহ বিচ্ছেদ (Divorce) নিয়ে বারংবার খবরের শিরোনামে উঠে এসেছেন জীতু কমল(Jeetu Kamal)। সোমবার ২৮ অগস্ট জীতু কমলের জন্মদিন। একটি রিল পোস্ট করেছেন জীতু নিজেই। ক্যাপশনে লিখেছেন, ‘সবসময় স্বাভাবিক থাকো’। সেই পোস্টের কমেন্ট বক্সে অনেকেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তবে দেখা নেই নবনীতার(Nabanita Das)। নবনীতার শেষ পোস্টে দেখা যাচ্ছে, ‘বিয়ের ফুল’ ধারাবাহিকের সেটেই ব্যস্ত তিনি। এখনও নবনীতার ফেসবুক পেজে জ্বলজ্বল করছে গতবছর জীতুর জন্মদিনের ছবি। তবে এই বছর এই প্রতিবেদন প্রকাশিত হওয়ার আগে অবধি জীতুকে শুভেচ্ছাও জানাননি নবনীতা।

আরও পড়ুন- Jawan Trailer: ‘শতকের সেরা ট্রেলার’, দাবি করণের, কবে আসছে ‘জওয়ান’-এর ট্রেলার?

জীতুর জন্মদিনে শুধু তাঁর ফ্যানেরাই নয় তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন টলিউডের তারকারাও। ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে জীতুকে শুভেচ্ছা জানিয়েছেন তনুশ্রী থেকে শ্রাবন্তী। তবে জীতুর জন্মদিনে শ্রাবন্তীর পোস্ট ঘিরেই শুরু চর্চা। সোশ্যাল মিডিয়ায় নবনীতা জীতুর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করার পরেই অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছিল শ্রাবন্তীর। নেটপাড়ার অনেকেই সেই সময় এই বিচ্ছেদের জন্য দুষেছিলেন শ্রাবন্তীকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by jeetu(J.K) (@jeetu_kamal)

সোমবার জীতুর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। ছবিটি লন্ডনে তোলা। ছবিতে সিঁড়িতে বসে আছেন জীতু আর দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী। থাই হাই স্লিট ওয়ান পিস পরেছেন অভিনেত্রী। একটি স্টিকার ব্যবহার করেছেন নায়িকা। যেখানে লেখা, শুভ জন্মদিন। সেই স্টোরিটি শেয়ার করেছেন জীতু নিজেই। শেয়ার করে জীতু লেখেন ধন্যবাদ। পাশাপাশি একটি ইমোজি পোস্ট করেছেন, স্মাইলিং ফেস উইথ হার্ট-এর ইমোজি। 

আরও পড়ুন- TV Actor Wedding: ৫৬ বছর বয়সে ঘুচল ‘ব্যাচেলর’ ট্যাগ, কলেজ ছাত্রীকে বিয়ে করলেন বাঙালি অভিনেতা...

সম্প্রতি একসঙ্গে দুটি ছবিতে অভিনয় করেছেন জীতু ও শ্রাবন্তী। ‘আমি আমার মতো’ আর ‘বাবুসোনা’ ছবিতে পরপর কাজের পর অনেকেই ধরে নিয়েছিলেন তাঁদের মধ্যে কিছু একটা ঘটছে। লন্ডনে একটা বিশাল সময় একসঙ্গে শ্যুট করেন তাঁরা। যদিও সেই সময় শ্রাবন্তীর নাম তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে আসার সঙ্গে সঙ্গেই লাইভে এসে জল্পনায় জল ঢেলে দেন  নবনীতা। তিনি সাফ বলেন, কোনও তৃতীয় ব্যক্তির কারণে তাঁদের সম্পর্ক ভাঙেনি। এমনকী শ্রাবন্তীর সঙ্গে লন্ডনে ভালো সময় কাটানোরও উল্লেখ করেন নবনীতা।

আরও পড়ুন- Arun Roy: দেবের ‘বাঘাযতীন’ মুক্তির আগেই দুঃসংবাদ, ক্যানসারে আক্রান্ত পরিচালক অরুণ রায়...

সেই সময় নবনীতা বলেন যে তাঁরা একে-অপরের সঙ্গে সুখে নেই সেই কারণেই ডিভোর্সের সিদ্ধান্ত। এরপরে অবশ্য নবনীতার নামেই উঠেছে পরকীয়ার অভিযোগ। শোনা যাচ্ছে জিতুর সঙ্গে বিচ্ছেদের আগেই স্নেহাল অধিকারীর সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। কিছুদিন আগেই একটি কবিতা পোস্ট করেছিলেন জীতু সেখানেই বিশ্বাসভঙ্গের ইঙ্গিত পাওয়া যায়। যার মধ্যে দুটো লাইন ছিল, ‘যাচ্ছো চলে বললেই পারো কেন মিথ্যে অভিনয়/ মিথ্যে গুলো সত্য হয় কি? প্রণয় ঠিক টের পাওয়া যায়।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.