Jeetu Kamal-Nabanita Das: থানাতেই ধর্ষণ ও খুনের হুমকি, দর্শক পুলিস! কান্নায় ভেঙে পড়লেন জীতুর স্ত্রী নবনীতা

Jeetu Kamal-Nabanita Das: নবনীতা ও জীতুর অভিযোগ, সেখানে পুলিসের সামনেই তাঁদের খুনের এমনকী নবনীতাকে ধর্ষণের হুমকি দেয় তারা। পুলিস তাঁদের কোন বাধা না দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়। এরপর থেকে প্রায় আড়াই ঘণ্টা ঐ থানাতেই আটকে থাকে জীতু ও তাঁর স্ত্রী।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 8, 2022, 09:20 PM IST
Jeetu Kamal-Nabanita Das: থানাতেই ধর্ষণ ও খুনের হুমকি, দর্শক পুলিস! কান্নায় ভেঙে পড়লেন জীতুর স্ত্রী নবনীতা

Jeetu Kamal, Nabanita Das, সৌমেন ভট্টাচার্য: উস্তাদ রশিদ খানের পর ফের পুলিসি হেনস্থার শিকার অভিনেতা জীতু কমল ও তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস। এবার ঘটনাস্থল নিমতা পুলিস স্টেশন। ঝামেলার সূত্রপাত তাঁদের গাড়ি দুর্ঘটনাকে কেন্দ্র করে। নিমতা থানার কাছে তাঁদের গাড়িতে এসে ধাক্কা মারে একটি গাড়ি। তারপরেই শুরু হয় বাক বিতণ্ডা। দু পক্ষই যায় নিমতা থানায়। নবনীতা ও জীতুর অভিযোগ, সেখানে পুলিসের সামনেই তাঁদের খুনের এমনকী নবনীতাকে ধর্ষণের হুমকি দেয় তারা। পুলিস তাঁদের কোন বাধা না দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়। এরপর থেকে প্রায় আড়াই ঘণ্টা ঐ থানাতেই আটকে থাকে জীতু ও তাঁর স্ত্রী। ফেসবুকে লাইভে এসে নিজের ক্ষোভ উগরে দেন অভিনেত্রী, এমনকী কেঁদেও ফেলেন তিনি। পুলিসি হেনস্থার কথাও তুলে ধরেন তাঁরা।

আরও পড়ুন- Manoj Bajpayee: স্বজনহারা মনোজ বাজপেয়ী, চোখে জল অভিনেতার

কী ঘটেছিল?

অভিনেতা জীতু কমল ও তাঁর স্ত্রী নবনীতা দাস বৃহস্পতিবার দুপুরে তাঁদের নিজস্ব গাড়িতে যাচ্ছিলেন। অভিযোগ সেই সময় নিমতা মাঝেরহাটি মোড়ে তাঁদের গাড়িকে একটি পন্যবাহী গাড়ি ধাক্কা মারে। সে সময় অভিনেতাদের গাড়ির চালক সেই গাড়িটিকে আটকানোর চেষ্টা করলে তাঁকে গাড়িতে চাপা দেওয়ার চেষ্টা করা হয়। এরপরে অভিনেতা অভিনেত্রী থানায় এসে অভিযোগ জানাতে গেলে বেশ কিছুক্ষণ ধরে থানায় তাঁদের অপেক্ষা করতে হয় এবং ঠিক সেই সময় তাঁদের গাড়ি চালককে ওই পণ্যবাহী গাড়ি চালকরা হেনস্থা করতে থাকে। তাঁরা তা দেখতে পেয়ে ছুটে যান এবং তাঁদের চালককে থানায় নিয়ে আসলে থানার গেটের মুখে অভিনেত্রীকে মেরে ফেলার হুমকি দেয় ঐ যুবকেরা। এই গোটা ঘটনা নিয়ে পুলিস প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন জীতু ও নবনীতা।

আরও পড়ুন- Ustad Rashid Khan: থানায় ডেকে দুর্ব্যবহারের অভিযোগ, উস্তাদ রশিদ খানকে ফোন পুলিস কমিশনারের

ফেসবুক লাইভে এসে কেঁদে ফেলেন নবনীতা। জীতু বলেন যে, সদ্য রক্ত দিয়ে এসেছে তাঁর স্ত্রী। কিন্তু যখন এই ঝামেলায় তাঁরা থানায় আসে, সেখানে তাঁদের বসতেও দেওয়া হয়নি। এর আগেও সেই থানায় হেনস্থার মুখে পড়েছেন বলে অভিযোগ করেন জীতু। নবনীতা বলেন, পুলিসের সামনেই তাঁকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয় কিন্তু পুলিস তাদের কিছুই বলে না। এমনকী ঐ যুবকদের ভয়ে থানা থেকে বেরতেও ভয় পাচ্ছেন তিনি। দীর্ঘক্ষণ তাই থানাতেই বসে তাঁরা। সেখান থেকেই লাইভে এসে অভিনেত্রী জানান, তাঁর শরীর খারাপ লাগছে কিন্তু তিনি থানা থেকে বেরতে ভয় পাচ্ছেন।

সংবাদমাধ্যমে খবর সম্প্রচারিত হওয়ার পরই নড়েচড়ে বসে পুলিস। জানা যাচ্ছে যে, অভিযুক্ত পুলিস অফিসারের বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্ত শুরু হবে।পুলিসের দাবি, নবনীতা দাস অভিযোগ করেছেন। সেই ভিত্তিতে এফ আই আর দায়ের করা হয়েছে। সেই ভিত্তিতে গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে। একজন আটক। এছাড়া একজন পুলিসের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.