'আত্মজা'য় যেন ঝলসে উঠলেন জয়াপ্রদা, তাঁকে এভাবে কখনও দেখেছেন?

যদিও এই চরিত্রটির সঙ্গে জয়াপ্রদার বাস্তব জীবনের বিশেষ পার্থক্য নেই। পরিচালক অতনু ঘোষের ছবি আগামী 'আত্মজা' ছবিতে একজন স্বনামধন্য অভিনেত্রীর চরিত্রেই দেখা যাবে জয়াপ্রদাকে। আর এই ছবির হাত ধরেই দীর্ঘ ৯ বছর পর বাংলা ছবিতে ফিরছেন কিংবদন্তি অভিনেত্রী জয়াপ্রদা।

Updated By: Jun 23, 2018, 07:48 PM IST
'আত্মজা'য় যেন ঝলসে উঠলেন জয়াপ্রদা, তাঁকে এভাবে কখনও দেখেছেন?

নিজস্ব প্রতিবেদন:  'তনাজ', এই নামটি এমন একটি নাম যাঁর নামেই শুধুমাত্র ২৭ বছর ধরে সিনেমা হিট হয়ে চলেছে। আজও মানুষ থিয়েটার দেখতে আসেন, আর তা শুধুই 'তনাজ' কে দেখতে। ভাবছেন তো যে এই 'তনাজ' আবার কে?  'তনাজ' হলেন অভিনেত্রী জয়াপ্রদা। 'তনাজ' সিনেমার একটি চরিত্রে। যদিও এই চরিত্রটির সঙ্গে জয়াপ্রদার বাস্তব জীবনের বিশেষ পার্থক্য নেই। পরিচালক অতনু বোসের আগামী ছবি 'আত্মজা'তে একজন স্বনামধন্য অভিনেত্রীর চরিত্রেই দেখা যাবে জয়াপ্রদাকে। আর এই ছবির হাত ধরেই দীর্ঘ ৯ বছর পর বাংলা ছবিতে ফিরছেন কিংবদন্তি অভিনেত্রী জয়াপ্রদা।

শেষবার ২০০৯ সালে 'শেষ সংঘাত' ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। তারপর আর কোনও বাংলা ছবিতে কাজ করেননি। তবে আবারও 'আত্মজা'র মাধ্যমে ফিরছেন তিনি। তবে এই ছবিতে জয়াপ্রদার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে কোয়েল ধর ও সাহেব ভট্টাচার্যকে। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তাঁরাই। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন কৌশিক সেন, সুপ্রিয় দত্তর মত অভিনেতারা। 

ছবিটি একটি মেয়ের আত্ম অনুসন্ধানের কাহিনি। যে চরিত্রে দেখা যাবে অভিনেত্রী কোয়েল ধরকে।  'আত্মজা'তে নেপালের এক ধনী পরিবারের মেয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। যে কিনা তাঁর বাবার মৃত্যুর পর তাঁর আসল 'মা' কে খুঁজে বেড়াবে। ছবিতে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে সাহেব ভট্টাচার্যকে, যাঁর স্বপ্ন কিংবদন্তি অভিনেত্রী 'তনাজ'-এর একটা সাক্ষাৎকার নেওয়া। অন্যদিকে, একজন ফটোগ্রাফারের ভূমিকায় দেখা যাবে অভিনেতা কৌশিক সেনকে। আর সিনেমার গল্প এগোনোর সঙ্গে সঙ্গে কীভাবে এই চরিত্রগুলি একে অপরের সঙ্গে জুড়ে যায় সেটাই দেখার। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে 'আত্মজা'র ট্রেলার। 

এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন অনুপম রায়। সম্প্রতি হয়ে গেল ছবির মিউজিক লঞ্চ...

আরও পড়ুন-ক্যান্সারে আক্রান্ত ইরফানের জন্য এভাবেই সাহায্যের হাত বাড়ালেন শাহরুখ

.