আমিরের পাশে জাভেদ আখতার

ফের বিতর্কে আমিরের `সত্যমেব জয়তে।` আমিরের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন। তাঁদের অভিযোগ, চিকিত্সকদের বিরুদ্ধে ভুল তথ্য প্রচার করেছেন আমির খান।

Updated By: Jun 3, 2012, 07:29 PM IST

ফের বিতর্কে আমিরের `সত্যমেব জয়তে।` আমিরের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন। তাঁদের অভিযোগ, চিকিত্সকদের বিরুদ্ধে ভুল তথ্য প্রচার করেছেন আমির খান। তিনি অবমাননা করেছেন চিকিত্সার মতো মহান জীবিকাকে। আইএমএ-র দাবি, অবিলম্বে আমিরকে ক্ষমা চাইতে হবে তাঁদের কাছ। অন্যথায় বয়কট করা হবে আমির অভিনীত সমস্ত ছবি। তবে চিকিত্সকদের তোপের মুখে পড়লেও আমিরের পাশে দাঁড়িয়েছেন বিখ্যাত কবি ও গীতিকার জাভেদ আখতার। তাঁর মতে আইএমএ-র সিদ্ধান্ত `সিক্।`
রবিবার জাভেদ আখতার টুইট করেন, আমিরের নয়। সেইসব লোভী এবং দুর্নীতিগ্রস্ত চিকিত্সকদের ক্ষমা চাওয়া উচিত্ যাঁরা মানুষের চিকিত্সার মতো মহান কাজকে, এবং এই পেশায় যুক্ত অন্যান্য সত্ চিকিত্সকদের অবমাননা করছেন।
সমাজের বিভিন্ন স্পর্শকাতর বিষয়কে তুলে ধরতেই আমিরের প্রথম টেলিভিশন শো সত্যমেব জয়তে। এর আগে পণপ্রথা ও কন্যাভ্রূণ হত্যার মতো বিষয়কে পর্দায় উপস্থাপিত করার পর চতুর্থ পর্বে আমির তুলে ধরেন দেশের চিকিত্সকদের একাংশের অসততাকে। এরপরেই `সত্যমেব জয়তে`-র প্রতিবাদে সরব হয়ে ওঠে ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন।

.